Lifestyle: ছেলেদের এই ৭টি গোপন জিনিসের দিকেই বেশি নজর দেন মেয়েরা

Spread the love

অনেকেরই ধারণা কেবলমাত্র ছেলেরাই মেয়েদের প্রতি আকর্ষিত হয়। তবে বেশিরভাগ ক্ষেত্রে মেয়েরা ছেলেদের মধ্যে এমন কিছু প্রাথমিক গুনাগুন লক্ষ্য করে, যেগুলো সম্পন্ন হলেই সেই ছেলেদের প্রতি মেয়েরা আকর্ষিত হয়ে পড়ে। মেয়েরা ছেলেদের শারীরিক গঠন ছাড়াও বেশ কিছু বিশেষ বিষয়ে লক্ষ্য করে। আসুন জেনে নিই ছেলেদের দিকে তাকানোর সময় কোন কোন বিষয়গুলোর উপর মেয়েদের সবার আগে চোখ যায়।

পরিষ্কার-পরিচ্ছন্নতা: যখন কোনো মেয়ে কোনো ছেলের দিকে তাকায় তখন মেয়েটি লক্ষ্য করে ছেলেটি পরিষ্কার-পরিচ্ছন্ন কিনা। ছেলেটির পোশাক বা জুতো কতটা পরিষ্কার এসবের দিকেই সবার আগে নজর যায় মেয়েদের।

ছেলেদের দৃষ্টি: মেয়েরা কোনো অপরিচিত মানুষের দিকে তাকানোর সময় সর্বপ্রথম তাদের চোখের দিকেই তাকায়। ছেলেদের দৃষ্টি কোন দিকে রয়েছে, এর থেকেই ছেলেটির মানসিকতার সম্পর্কেও ধারণা নেয় মেয়েরা।

ছেলেদের পোশাক: মানুষের পোশাকই তার ব্যক্তিত্ব, সামাজিক অবস্থান ও রুচির পরিচয় বহন করে। তাই মেয়েরা ছেলেদের পোশাক দেখে সেসব বিষয় ধারণা নিতে চায়।

পায়ের জুতো: মানুষের বর্তমান অবস্থা কেমন, সেই বিষয়েও আভাস দেয় জুতো।তাই মেয়েরা ছেলেদের জুতোর দিকে তাকিয়ে সেই বিষয়গুলো ধারণা করার চেষ্টা করে।

মনোযোগী শ্রোতা: মেয়েরা সবসময় খেয়াল করে যে ছেলেটা কতটা মনোযোগী হয়ে অন্যদের কথা শুনছে। অন্যের কথা শোনার মতন মানসিকতা তার রয়েছে কিনা।যে ছেলেরা অন্যের কথা শুনতে রাজি নয়, তারা মেয়েদের মন জয় করতে পারে না।

খরচের হাত: ছেলেরা কেনাকাটা করার সময় মেয়েরা তার দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করে যে তার খরচের হাত কেমন। মেয়েদের ধারণা, বুঝেশুনে খরচা করা ছেলেদের বিবেচনাবোধ বেশি হয়।

Urmila Matondkar: ৪৮ বছর বয়সেও কমেনি রূপের জেল্লা, ফাঁস হল ঊর্মিলা মাতন্ডকরের প্রতিদিনের রূপচর্চার সিক্রেট(Urmila Matondkar Beauti Tips)

Night Skin Care: ত্বক হবে দুধের মত ফর্সা, ঘরোয়া পদ্ধতি বানিয়ে ফেলুন এই দুর্দান্ত নাইট ক্রিম

Vastu Tips: ভুলেও বাড়িতে লাগাবেন না এই ৫টি গাছ, অর্থ লাভে বাঁধা, থমকে যাবে আয়-উন্নতি

Kriti Sanon: শীতে চুলের যত্নে কোনও দামী তেল নয়, কৃতি শ্যাননের পছন্দ এই প্রাচীন তেল

রসবোধ: প্রাণ খুলে হাসা, আবার কথায় কথায় হাসা ছেলেদের রসবোধের পরিচয় বহন করে। ছেলেদের হাসি দেখে মেয়েরা তার রসবোধ সম্পর্কে ধারণা নিতে চায়।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *