Drishyam2: শেষমেষ শনির দশা কাটলো বলিউডের, মাত্র ১০ দিনেই ‘দৃশ্যম ২’ ছুঁয়ে ফেলল ১৫০ কোটিতে

Spread the love

১৮ই নভেম্বর গত শুক্রবার, মুক্তি পেয়েছে দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘দৃশ্যম 2’। এই ছবিটি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘দৃশ্যম’ এর সিক্যুয়েল। বক্স অফিসে মুক্তি পাওয়ার ১১ দিনের মধ্যেই রীতিমত ঝড় তুলেছে এই ছবিটি। প্রসঙ্গত, যখন থেকে এই ছবির কথা প্রকাশ্যে এসেছিল তখন থেকেই দর্শকদের মধ্যে বিরাট উন্মাদনার সৃষ্টি হয়েছিল। এই সিনেমাটির উপর নির্মাতাদের অনেক প্রত্যাশাও ছিল। ‘দৃশ্যম’ ছবিটি দর্শকরা এতটাই পছন্দ করেছিল, যে এই ছবির দ্বিতীয় পার্টের জন্য দীর্ঘ সাত বছর অপেক্ষা করেছে।

মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, মুক্তির পর মাত্র ৯ দিনের মাথাতেই ‘দৃশ্যম 2’ প্রায় ১২৫ কোটি টাকা কামিয়েছে। কোভিডের পর বলিউডে মুক্তিপ্রাপ্ত ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘ভুল ভুলাইয়া 2’, ‘দ্য কাশ্মীর ফাইলস’ এর মতো হিট ছবিকেও পিছনে ফেলে দিয়েছে, অজয় দেবগন (Ajay Devgan)অভিনীত ‘দৃশ্যম ২’। যতদিন যাচ্ছে ততই বাড়ছে এই ছবির কালেকশন।

ট্রেড অ্যানালিস্টদের ধারণা, মাত্র ১০ দিনের মাথাতেই ১৫০ কোটি ছুঁয়ে যাবে ‘দৃশ্যম২’। তবে এর অফিসিয়াল নথি এখনো প্রকাশ্যে আনা হয়নি। তবে এই ছবিটি খুব শীঘ্রই ২০০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে বলে আশা করা হচ্ছে। ২০১৩ সালের জিতু জোসেফ পরিচালিত মালয়ালাম ছবি ‘দৃশ্যম’এর জনপ্রিয়তা দেখে বলিউড সিদ্ধান্ত নেয় এই ছবির রিমেক তৈরির।

তাই নিশিকান্ত কামার ২০১৫ সালে অজয় দেবগন আর টাবুকে নিয়ে বানিয়ে ফেললেন এর রিমেক। ‘দৃশ্যম 2’ ছবিটি পরিচালনা করেছেন প্রযোজক কুমার মঙ্গতের পুত্র অভিষেক পাঠক। সূত্রের খবর অনুসারে, এই ছবির তৃতীয় সংস্করণেরও দায়িত্ব পেয়েছেন তিনি। এছাড়াও আপনাদের জানিয়ে রাখি ,দৃশ্যম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি মালায়ালাম এবং হিন্দি দুই ভাষাতেই মুক্তি পাবে একই দিনে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *