‘কম্প্রোমাইজ করতে পারলে হয় তো ভালো বৌ হতে পারতাম’, দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়া নিয়ে মুখ খুললেন রচনা বন্দ্যোপাধ্যায়

Spread the love

টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। একজন ভালো অভিনেত্রীর পাশাপাশি একজন সুদক্ষ সঞ্চালিকা ও বটে। তিনি বক্স অফিসে একটার পর একটা হিট ছবি উপহার দিয়ে গেছেন। একটা সময় বাংলা ও ওড়িয়া ছবিতে চুটিয়ে কাজ করে গেছেন। এখন তিনি প্রায় দশ বছর ধরে জী বাংলা রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে সঞ্চালনার কাজ করেন।

তিনি একজন সুদক্ষ অভিনেত্রী ও সঞ্চালিকার পাশাপাশি একজন ভালো মা হতে পেরেছেন ঠিকই ,কিন্তু তিনি কি একজন ভালো গৃহিনী হয়ে উঠতে পেরেছেন ? তিনি যখন উড়িয়া ছবিতে কাজ করতেন তখন অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। শোনা যায় তারা নাকি বিয়েও করেছিলেন। কিন্তু সেই সম্পর্ক এক বছরের বেশি টিকলো না।

তারপর অভিনেত্রী কলকাতাতে ফিরে এসে বিয়ে করেন ব্যবসায়ী প্রবাল বসুকে। কিন্তু অভিনেত্রীর বিবাহিত জীবন মোটেই সুখময় ছিল না। তাদের এক সন্তান আছে ,তার নাম প্রনীল। অজানা কোন এক কারণ এর জন্য প্রবালের সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় রচনার। এখন তিনি একজন সিঙ্গেল মাদার হয়ে ছেলের সব দায়িত্ব পালন করছেন। ছেলে প্রনীলের কথা ভেবেই প্রবালের সাথে সংসার না করলেও আইনি বিচ্ছেদ হয়নি তাদের।

জি বাংলার এক টকশো ‘অপুর সংসারের’ রচনাকে প্রশ্ন করা হয়েছিল” কি করলে রচনা একজন সুগৃহিনী হতে পারতেন?” উত্তরে অভিনেত্রী বলেছিলেন -কম্প্রোমাইজ করলে। কিন্তু তিনি বরাবরই কম্প্রোমাইজের থেকে নিজের পেশাকেই টিকিয়ে রাখতে চেয়েছিলেন। তিনি সবসময়ই বাংলার মেয়েদের পরামর্শ দেন নিজের পায়ে দাঁড়াতে। অভিনয়ের জগতটা আর পাঁচটা পেশার থেকে অনেক আলাদা তাই তিনি বলেন তাকেই জীবনসঙ্গী হিসেবে বাঁচতে হবে যে এই পেশাটাকে বুঝবে। অভিনেত্রী আরোও বলেন ,”যারা এই অভিনয় জগতের সাথে যুক্ত তাদের অভিনয়ে জগতের মানুষের সাথেই বিয়ে করা উচিত।”


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *