ফুলশয্যা রাতে অভিষেকের এই দুষ্টুমির জন্য কষিয়ে চড় মেরেছিলেন স্ত্রী ঐশ্বর্য!

Spread the love

বলিউড ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় ও চর্চিত রিয়েল লাইফ জুটির মধ্যে অন্যতম হলো ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চনের জুটি। অনেকে তাদের জুটিকে পাওয়ার কাপল ও বলেন। ২০০৭ সালে ২০ শে এপ্রিল তারা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। অভিষেক বচ্চন ও ঐশ্বর্যের বিয়ে বলে কথা, তাই তাদের বিয়ে খুবই জাঁকজমকপূর্ণ ভাবে হয়েছিল। চোখ ধাঁধিয়ে যাওয়া সেই বিয়ের কথা আজও দর্শকের মনে রয়ে গেছে।

ফুলশয্যার রাতে রাইসুন্দরী স্বামী অভিষেককে ভালোবাসা, অনুরাগ জানানোর পরিবর্তে তাকে চড় মেরেছিলেন। কেন এমন হয়েছিল জানেন কি? মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, নববধূ ঐশ্বর্যের সাথে কিছুটা খুনসুটি করার মানসিকতা নিয়েই অভিষেক বচ্চন একটি কান্ড করে বসেছিলেন।

তাতে অবশ্য রাইসুন্দরী বেজায় চটে গেছিলেন স্বামী অভিষেকের উপর। অভিষেক বচ্চন বিছানার নাট বল্টু খুলে রেখেছিলেন যাতে কেউ যদি ওই খাটে বসে তাহলে নিশ্চিত যে খাট ভেঙে পড়বেই। রিসেপশন মেটার পর যখন ঐশ্বর্য খুবই ক্লান্ত হয়ে বিছানায় এসে বসলেন, ঠিক তখনই ঘটলো ঘটনাটি।

ঐশ্বর্য বসার সাথে সাথেই খাটটি সেই মুহূর্তেই হুড়মুড় করে ভেঙে পড়লো। রাইসুন্দরী কিছুই বুঝতে না পেরে হতবাক হয়ে গেলেন একেবারে। তার এরকম অবস্থা দেখে অভিষেক বচ্চন বেজায় হাসতে শুরু করলেন। অভিষেকের হাসি দেখে মারাত্মক চটে যান রাইসুন্দরী।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *