Bhatt Family: অভিনয়ে সুপারস্টার হলেও পড়াশোনায় কতদূর? ভাট পরিবারের সদস্যদের বিদ্যার দৌড় শুনলে চমকে যাবেন

Spread the love

বলিউডের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে একাধিক সুপারস্টার পরিবার। এই তালিকায় রয়েছে বচ্চন পরিবার, কাপুর পরিবার প্রভৃতি। বলি জগতের এমনই আরো এক সুপারস্টার পরিবার হল ভাট পরিবার। এই পরিবারের তিনজন সদস্য মহেশ ভাট, এবং তার দুই কন্যা পূজা ভাট ও আলিয়া ভাটকে চেনে না এমন মানুষ নেহাতই কম।

ছবি পরিচালনার ও অভিনয়ের জন্য ভাট পরিবারের সদস্যরা দেশজুড়ে বেশ সুনাম অর্জন করেছে। তবে জানেন কি এই সুপারস্টার পরিবারের সদস্যরা কত দূর পড়াশোনা করেছেন? চলুন জেনে নেওয়া যাক ভাট পরিবারের সদস্যদের কার শিক্ষাগত যোগ্যতা কতদূর।

মহেশ ভাট(Mahesh Bhatt): বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার হলেন মহেশ ভাট। তিনি খুব বেশি দূর পড়াশোনা করেননি। তিনি মাটুঙ্গার ডন বসকো হাই স্কুল থেকে পড়াশোনা করেন এবং তারপর পড়াশোনা ছেড়ে দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজে নেমে পড়েন।

রাহুল ভাট(Rahul Bhatt): মহেশ এবং সোনির একমাত্র পুত্র হলেন রাহুল। স্কুলের পড়াশোনা শেষ করে মুম্বাইয়ের একটি কলেজে ভর্তি হন রাহুল। তারপর তিনি ইউনাইটেড স্টেটের একটি বিশ্ববিদ্যালয় থেকে পুষ্টিবিদ্যার ওপর পড়াশোনা করেন। ভাট পরিবারের সবথেকে শিক্ষিত সদস্য হলেন রাহুল।

পূজা ভাট(Puja Bhatt): পূজা হলেন মহেশ ভাট এবং তার প্রথম পক্ষে স্ত্রী কিরণের কন্যা। তিনি মুম্বাইয়ের এ এফ পেটিট হাইস্কুল থেকে পড়াশোনা করেছিলেন। কিন্তু অভিনয়ের জন্য স্কুল পাশ করার আগেই তিনি পড়াশোনা ছেড়ে দেন।

আলিয়া ভাট(Alia Bhatt): আলিয়া মুম্বাইয়ের জামানাবাই নার্সি স্কুল থেকে পড়াশোনা করেছিলেন। কিন্তু ক্লাস ১২ এর গন্ডি পেরোনোর আগেই তিনি করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরেই বলিউডে তার অভিষেক ঘটে। এরপর একের পর এক সুপারহিট ছবিতে কাজ করে বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন আলিয়া।

Tollywood Actresses: মিমি থেকে শুরু করে শ্রাবন্তী, টলি নায়িকাদের শরীরে কোথায় কোথায় ট্যাটু আছে? দেখলে চমকে যাবেন

Swastika Mukherjee: শীতের শুরুতে এমন পোশাকে উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা মুখার্জি

Drishyam2: শেষমেষ শনির দশা কাটলো বলিউডের, মাত্র ১০ দিনেই ‘দৃশ্যম ২’ ছুঁয়ে ফেলল ১৫০ কোটিতে

Urmila Matondkar: ৪৮ বছর বয়সেও কমেনি রূপের জেল্লা, ফাঁস হল ঊর্মিলা মাতন্ডকরের প্রতিদিনের রূপচর্চার সিক্রেট(Urmila Matondkar Beauti Tips)


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *