সারা ডিসেম্বর জুরে বাম্পার অফার! একদম জলের দরে কিনুন Ather 450X এবং Ather 450 Plus ইলেকট্রিক স্কুটার

Spread the love

গোটা এক মাসব্যাপী একটি বিশেষ প্রোগ্রামের ঘোষণা করেছে ইলেকট্রিক ভেহিকেল প্রস্তুতকারক সংস্থা Ather Energy। এই প্রোগ্রামের মাধ্যমে ক্রেতারা স্পেশ্যাল বেনিফিটস থেকে শুরু করে ফাইন্যান্সিং স্কিম এবং এক্সচেঞ্জ স্কিমের মতো একাধিক চোখ ধাঁধানো অফার পেয়ে যাবেন।

কোম্পানিটির এই বিশেষ প্রোগ্রামটির মূল লক্ষ্য হল, আরও বেশি পরিমাণ ক্রেতাকে আকর্ষিত করা ও এর মাধ্যমে দেশের মানুষের মধ্যে ইলেকট্রিক ভেহিকলের গ্রহণযোগ্যতাকে আরও বৃদ্ধি করা।

এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারেন্টি: Ather Energy একদমই সীমিত সময়ের অফারে মাত্র ১ টাকায় একটি এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারেন্টি অফার করছে, যেটির দাম ৬,৯৯৯ টাকা। এই কোম্পানিটি গ্রাহকদের অতিরিক্ত দু’বছরের ওয়ারেন্টি (ম্যানুফ্যাকচারের ৩ বছরের ওয়ারেন্টিরও পরে) দিতে চলেছে।

এর মানে, গ্রাহকরা Ather Energy সংস্থাটির ইলেকট্রিক স্কুটারের ব্যাটারীটিতে মোট পাঁচ বছরের ওয়ারেন্টি পেয়ে যাচ্ছেন। তবে কোম্পানিটির এই অফারটি ইন্ট্রোডাক্টার এবং সীমিত সময়ের জন্যই উপলব্ধ। যাঁরা এই বছরের ডিসেম্বরে Ather 450X এবং Ather 450 Plus কিনেছেন বা কেনার কথা ভাবছেন, শুধুমাত্র সেইসব ক্রেতাদের জন্যই এই অফারটি প্রযোজ্য।

ফাইন্যান্সিং স্কিম: এছাড়াও এই সংস্থাটি IDFC ফাইন্যান্সিং স্কিমও চালু করেছে। এই স্কিমটি গ্রাহকদের Ather ইলেকট্রিক স্কুটারটিতে ৪৮ মাসের ইনস্টলমেন্ট অফার করছে। ক্রেতারা এই অফারে মোট দামের মাত্র ৫% ডাউন পেমেন্ট করেই এই ইলেকট্রিক স্কুটারটি বাড়ি নিয়ে যেতে পারবেন। আবার অন্যদিকে, ইনস্টলমেন্টের ক্ষেত্রে সুদের হার ৮.৫%। কোম্পানিটি এই ফাইন্যান্সিং স্কিমটিতে জিরো প্রসেসিং ফি চার্জ করবে। এছাড়াও ইনস্ট্যান্ট লোনের সুবিধাও উপলব্ধ রয়েছে।

এক্সচেঞ্জ স্কিম: কোম্পানিটি গ্রাহকদের তাদের পেট্রোল স্কুটারে ট্রেড করতে সক্ষম করার জন্য একটি এক্সচেঞ্জ প্রোগ্রামও চালু করেছে। এছাড়াও, ৪,০০০ এক্সচেঞ্জ ভ্যালু বোনাস এবং অন -স্পট ভ্যালুয়েশনও পেয়ে যাবেন গ্রাহকরা। চলতি মাসে যেসব ক্রেতারা 450X এবং 450 plus কিনবেন, কোম্পানি তাঁদের ৩১ শে ডিসেম্বর পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে Ather গ্রিডে অ্যাক্সেস প্রদান করতে চলেছে। অন্যদিকে, Ather Energy দ্বিতীয় ম্যানুফ্যাকচারিং ফেসিলিটির সূচনা করেছে তামিলনাড়ুর হোসুরে। এটির বার্ষিক উৎপাদন ক্ষমতা ৪,২০,০০০ ইউনিট।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *