Realme 10 Pro: ভারতে সবচেয়ে সস্তায় Realme আনতে চলেছে কার্ভড ডিসপ্লে, লঞ্চের আগেই ফাঁস হল দাম

Spread the love

জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি ঘোষণা করেছে, যে তারা তাদের Realme 10 Pro সিরিজটি আগামী ৮ ডিসেম্বর বিশ্ব ও ভারতীয় বাজারে লঞ্চ করতে চলেছে। আশা করা হচ্ছে, গ্লোবাল এবং ভারতীয় ভ্যারিয়েন্টগুলি তাদের চীনা সংস্করণের মতো একই স্পেসিফিকেশন এর সাথে আসবে।

সম্প্রতি Realme-এর ভাইস প্রেসিডেন্ট মাধব শেঠ টুইটারে Realme 10 Pro সিরিজের নতুন একটি টিজার শেয়ার করেছেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক, টিজারটিতে এই নতুন স্মার্ট ফোন সম্পর্কে কি কি তথ্য প্রকাশ করা হয়েছে। টিজারটিতে দেখা গেছে, মাধব শেঠ অন্য একজন realme কর্মকর্তার সঙ্গে কার্ভড ডিসপ্লেকে নিয়ে গণতান্ত্রিক করার বিষয়ে আলোচনা করছেন।

এই আলোচনাটি সম্ভাব্য realme 10 Pro Plus-কে নিয়েই। প্রোডাক্ট টিমের দুজন ব্যক্তিকে ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ২৫,০০০ টাকা দামের সেগমেন্টের মধ্যে কিভাবে আসন্ন ফোনটিকে ধরানো যায় এই নিয়ে চিন্তাভাবনা করতে লক্ষ্য করা গেছে। তবে এখন দেখার বিষয়, আসন্ন স্মার্টফোনটির ঠিক করা মূল্যে ব্যাংক অফার বা ডিসকাউন্ট উপলব্ধ আছে কিনা।

কার্ভড ডিসপ্লে সাধারণত ৫০,০০০ টাকার বেশি দামের ফ্ল্যাগশিপ স্মার্ট ফোনগুলোতে লক্ষ্য করা যায়। তবে যদি এই স্মার্টফোনটির মূল্য ৩০,০০০ টাকার কম হয়, তাহলে এটি হবে প্রথম স্মার্টফোন, যা এত কম রেঞ্জের মধ্যে কার্ভড ডিসপ্লে অফার করবে। চীনে ১,৬৯৯ রেনমিনবি( প্রায় ১৯,৪০০ টাকা) থেকে শুরু হচ্ছে Realme 10 Pro Plus এর বেস মডেলটির দাম।

realme 10 pro সিরিজে স্টেটার্ড পাঞ্চ- হোল কাটআউট এবং ১২০ হার্টেজ রিফ্রেশ রেট ৬.৭ ইঞ্চির ফুল- এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। Realme 10 Pro Plus মডেলটিতে রয়েছে এলসিডি ফ্ল্যাট স্ক্রিন। কিন্তু প্রো প্লাস মডেলটিতে একটি ইন -ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং কার্ভড এজ সহ ওলেড প্যানেল রয়েছে।

উভয়ই মডেলগুলিতেই ঐতিহ্যবাহী ক্যামেরার রিং সহ একটি গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল দেওয়া হয়েছে। এছাড়াও উভয়ে মডেলেই ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স যুক্ত রয়েছে। তবে প্রো প্লাস মডেলটিতে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা -ওয়াইড অ্যাঙ্গেল স্ন্যাপার উপলব্ধ রয়েছে।

realme 10 pro ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে, কিন্তু প্রো প্লাস মডেলটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর ব্যবহৃত হয়েছে। সিরিজটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত নেটিভ ষ্টোরেজ অফার করে। এছাড়াও উভয়ে মডেল দুটিই ৩৩ ওয়াট এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএইচ ব্যাটারির সাথে উপলব্ধ।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *