Janhvi Kapoor: ঘণ্টার পর ঘণ্টা বাথরুমে ঢুকে এই নোংরা কাজ করতেন জাহ্নবী কাপুর!

Spread the love

সম্প্রতি জাহ্নবী কাপুর তাঁর মা শ্রীদেবীর হাতে অতি যত্নে সাজিয়ে তোলা চেন্নাইয়ের বাংলোটিকে ঘুরিয়ে দেখালেন একটি ফ্যাশন ম্যাগাজিনকে। কেবল বছর চারেক আগেই মাকে হারিয়েছেন জাহ্নবী। কিন্তু তাঁর মা যেভাবে সংসারটা গুছিয়ে রেখেছিলেন, ৪ বছর বাদেও একটুও সেখানে কিছু নড়চড় হয়নি।

এই বাংলোর অন্দরমহলে চোখ রাখলেই প্রথমেই নজরে পড়বে দেওয়ালের পেইন্টিংগুলো। জাহ্নবী জানিয়েছেন, শ্রীদেবী নাকি খুবই পেইন্টিং পছন্দ করতেন। তিনি আরো বলেন,” আমি আর খুশিতো অপেক্ষা করে বসে থাকতাম মায়ের সঙ্গে ছুটি কাটানোর জন্য”। এই বাড়িটির একটি দেয়াল জুড়ে কেবলই রয়েছে শ্রীদেবী-বনির বিভিন্ন বয়সের একাধিক ছবি। এই বাংলোর যে ঘরটি শ্রীদেবীর সবথেকে পছন্দের ছিল সেটিও ঘুরিয়ে দেখালেন জাহ্নবী।

তবে মাস্টার বেডরুমের ঠিক পাশেই যে বাথরুমটি রয়েছে সেখানে কোনও ছিটকিনি নেই। এর কারণটিও জানালেন জাহ্নবী। তিনি জানান, শ্রীদেবী নাকি নিজেই এই বাথরুমে ছিটকিনি লাগাতে না করেছিলেন। এর কারণ হলো শ্রীদেবী ভয় পেতেন, যে তাঁর মেয়ে বাথরুমে ঢুকে ছেলেদের সঙ্গে কথা বলবে। ঠিক এই কারণেই শ্রীদেবী তাঁর মেয়েকে কখনোই বাথরুম লক করার অনুমতি দিতেন না।

বর্তমানে তার ঘরে অনেক পরিবর্তন ঘটেছে। তবে বাথরুমের লকটা আজও জাহ্নবী লাগাননি। এছাড়াও এই বাংলোটিতে রয়েছে একটি সিক্রেট রুমও। কিন্তু জাহ্নবী নিজেও এখনো জানেন না ওই সিক্রেট রুমে কি আছে। এই বাড়ির সঙ্গে জাহ্নবীর অনেক পুরনো স্মৃতি জড়িয়ে রয়েছে। তাই জন্য তিনি এই বাংলঝয় একান্তে সময় কাটাতে খুবই ভালোবাসেন।

সম্প্রতি জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘মিলি’ মুক্তি পেয়েছে। ছবিটি প্রযোজনা করেছেন জাহ্নবীর বাবা বনি কাপুর। এই ছবিতে জাহ্নবীর অভিনয় দর্শকরা খুবই পছন্দ করেছেন। এছাড়াও জাহ্নবীর ছোট বোন খুশি খুব শীঘ্রই netflix-এ জোয়া আখতারের পরিচালনায় ‘দ্য আর্চিস’ এর হাত ধরে অভিনয় জগতে পা রাখতে চলেছেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *