Honda: মাত্র ৩৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসুন Honda Shine, শীঘ্রই করুন অফার সীমিত সময়ের জন্য

Spread the love

সম্প্রতি ভারতীয় গ্রাহকদের জন্য হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (HMSI) একটি বিশেষ অফার ঘোষণা করল। অফারটি প্রযোজ্য কেবল সংস্থার কমিউটার বাইক Shine-এর ক্ষেত্রেই। বর্তমানে এই জাপানি সংস্থার ভারতীয় শাখাটি তাদের সর্বাধিক বিক্রিত মোটরসাইকেলটি মাত্র ৩,৯৯৯ টাকার ডাউনপেমেন্টে কেনার সুযোগ দিচ্ছে।

এছাড়াও দুর্দান্ত চমক রয়েছে সুদের হারের ক্ষেত্রেও। এর সুদের হার মাত্র ৭.৯৯%। এছাড়াও এই মোটরসাইকেলটি ক্রয় করলে কিছু নির্দিষ্ট ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে মিলবে ৫,০০০ টাকা ক্যাশব্যাক।

কেবলমাত্র ২০২২-এর ডিসেম্বর মাস জুড়ে এই অফারটি উপলব্ধ রয়েছে। তবে এক্ষেত্রে বলা হয়েছে, অন্তত ৩০,০০০ টাকার লেনদেন করলে তবেই এই ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবে। এছাড়াও কিছু নির্দিষ্ট ক্রেডিট এবং ডেবিট কার্ডের ইএমআই লেনদেনে মিলবে এই অফারটি।

এই সমস্ত শর্তপূরণ হলে গ্রাহকদের কিছু নির্দিষ্ট ফাইন্যান্স অংশীদারের মাধ্যমে লোন দেওয়া হবে। দেশের বাজারে বেস্ট সেলিং মোটরসাইকেলের মধ্যে অন্যতম হলো হোন্ডা Shine। এই মোটরসাইকেলটিতে রয়েছে একটি ১২৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড মোটর। এই ইঞ্জিন থেকে ১০.৫৯ বিএইচপি পাওয়ার এবং ১১ এনএম টর্ক উৎপন্ন হয়। এছাড়াও এই ইঞ্জিনটির সাথে যুক্ত রয়েছে ৫ স্পিড বিশিষ্ট গিয়ার বক্স। চলতি বছরের আগস্ট মাসে Honda Shine-এর সেলিব্রেটরি এডিশনটি লঞ্চ হয়েছে।

এই মোটরসাইকেলটি বাজারে সর্বমোট সাতটি রঙের বিকল্পের সাথে উপলব্ধ রয়েছে যথা-রেবেল রেড মেটালিক, ব্ল্যাক, ম্যাট অ্যাক্সিস গ্রে, ম্যাট সাংগ্রিয়া রেড মেটালিক, জেনে গ্ৰে মেটালিক, ম্যাট স্টিল ব্ল্যাক,ও ডিসেন্ট ব্লু মেটালিক। Honda Shine এর মূল্য ৭৭,৮৬৭ টাকা থেকে শুরু হচ্ছে। এছাড়াও মোটরসাইকেলটির প্রিমিয়াম এডিশনের এক্স শোরুম মূল্য হল ৮৪,৭৫৫ টাকা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *