Nysa Devgan: প্ল্যাস্টিক সার্জারি নাকি অন্যকিছু? কাজল কন্যা নাইসার হঠাৎ ‘সুন্দরী’ হয়ে ওঠার রহস্য কি?

Spread the love

‌‌অজয়(Ajay)-কাজল(Kajol) কন্যা নায়সা দেবগন (Nysa Devgan) সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। স্টার কিড বলে কথা! তাই বলিউডে পা না রাখলেও তাঁকে নিয়ে সমালোচনার শেষ নেই। বিশেষ করে তাঁর রূপ নিয়ে সবসময়ই তাঁকে সকলের কটাক্ষেরসম্মুখীন হতে হয়। ছোটবেলা থেকেই সোশ্যাল মিডিয়াতে নায়সার ছবি ভাইরাল হতে শুরু করে, তবে থেকেই তাঁর রূপ নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।

কিন্তু সম্প্রতি অজয় কন্যার এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে সকলেই তাজ্জব বনে গেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে নায়সার গায়ের রং পূর্বের তুলনায় অনেক বেশি উজ্জ্বল হয়ে গিয়েছে এবং তিনি আগের থেকেও অনেক বেশি সুন্দরী হয়ে গিয়েছেন। সম্প্রতি অজয় কন্যার এই রূপ বদল নিয়ে সব মহলেই চর্চা শুরু হয়ে গিয়েছে। অনেকেই অজয় কন্যার এই রহস্য জানতে উন্মুখ হয়ে রয়েছেন।

ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই দাবি করছেন, তিনি প্লাস্টিক সার্জারির মাধ্যমে বা অন্যান্য চিকিৎসার মাধ্যমে সুন্দরী হওয়ার চেষ্টা করছেন। নেটিজেনদের একাংশের দাবি, নায়সা নাকি ত্বকের রং বদলেছেন, এমনকি মুখ এবং স্তনের কসমেটিক সার্জারিও করিয়েছেন। এই নিয়ে যথারীতি চলছে জল্পনা কল্পনা। এই বিষয়ে এতদিন অজয় দেবগন বা কাজল কোনোও কথা না বললেও এবার মুখ খুলেছেন অভিনেত্রী কাজল।

অবশেষে এই নিয়ে প্রশ্ন রাখা হলো কাজলের কাছে। সাক্ষাৎকারে কাজল জানান,” সারাক্ষণই নেট মাধ্যম ঘাঁটাঘাঁটি করে নায়সা। স্বাস্থ্য ও রূপচর্চার বিষয়ে ও সবই জানে। নায়সা প্রতি সপ্তাহে তিনবার করে একটা ফেসমাস্ক লাগায়। ও আমাকেও করতে বলে। নায়সা একদম ওর বাবার মতন, রূপচর্চা এবং স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন।

“এছাড়াও নায়সার নিত্যদিনের ডায়েটের কথাও জানান কাজল। সকালে উঠে খালি পেটে নায়সা ২-৩ গ্লাস ঈষৎ উষ্ণ জল পান করেন। তারপর তিনি জলখাবারে টাটকা ফল, সেদ্ধ ডিম এবং ওটস খান। ১৮ বছরের কাজল কন্যা এই ভাবেই প্রতিদিন স্বাস্থ্যকর রুটিন মেনে চলেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *