Saif-Sara: লজ্জার মাথা খেয়ে মেয়ের সামনেই বেডরুম সিক্রেট ফাঁস করলেন সইফ আলি খান!

Spread the love

‘কফি উইথ করণ'(Coffee with Karan)-এ করণের মূল উদ্দেশ্য হল তারকাদের হাঁড়ির খবর জানা। করণের কাছে কফির কাপে চুমুক দেওয়ার মানেই হল তারকাদের সব সিক্রেট নানান ধরনের কৌশলী প্রশ্নের মাধ্যমে জেনে নেওয়া। এর জন্য বোধহয় করণ নিজের জীবনও বাজি রাখতে পারেন।

তবে ‘কফি উইথ করণে’র একটি সিজনে উপস্থিত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খান(Saif Ali Khan) ও তাঁর কন্যা সারা আলি খান(Sara Ali Khan)। করণের সইফ ও করিনার যৌনজীবন নিয়ে আগ্রহের শেষ নেই। একটি সিজনে করণ সইফকে তাঁর যৌনজীবন নিয়ে মেয়ে সারার সম্মুখেই প্রশ্ন করে বসেন। সইফ জানতেন করণ তাঁকে সারার সামনে লজ্জায় ফেলার চেষ্টা করবেন।

এর কারণ হল কারিনার সঙ্গে সারার বয়সের তফাতটা অনেকটাই কম। ফলে সইফও বুদ্ধি করে বেশ সুন্দর একটি উত্তর দিয়েছিলেন। করণ সইফকে প্রশ্ন করেছিলেন, সইফের কারিনাকে জিম লুকে দেখে কেমন লাগে! এর উত্তরে সইফ বলেন, “আমি রোজই ঘুম থেকে উঠে প্রথমেই করিনাকে বিছানায় দেখি”। সইফের মুখে এই কথা শোনা মাত্রই মজার ছলে সারা নিজের কানে হাত চাপা দেন।

সইফ অবশ্য এর বেশি আর এগোননি। কিন্তু ‘কফি উইথ করণ’ এর অপর একটি সিজনে একসঙ্গেই উপস্থিত হয়েছিলেন সারা ও করিনা। তখন তারা একে অপরের সামনে অত্যন্ত খোলামেলা ছিলেন। করিনার সামনে সারা নিজের বয়ফ্রেন্ড ও তাঁর ওয়ান নাইট স্ট্যান্ড সব বিষয়তেই ছিলেন অকপট। এর কারণ করিনা তাঁর মা নন। সারা করিনাকে শুধুই বন্ধু মনে করেন।

সারা জানান, করিনা সইফকে বিয়ে করে আসার পর সারাকে বলেছিলেন, পৃথিবীতে মা কেবল একজনই।করিনা মনে করেন, অমৃতা অত্যন্ত সফল ও আর্দশ একজন মা। করিনা সারার মা নয়, তিনি সারার ভালো বন্ধু হতে চেয়েছিলেন। এই জন্যই সারা নিজের সব সিক্রেট করিনার সঙ্গে শেয়ার করেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *