ভুলে যান Royal Enfield, বাজার কাঁপাতে আসতে চলেছে Kawasaki W175, জেনে নিন দাম এবং ফিচারস সম্পর্কে

Spread the love

কম বাজেটের মধ্যে ভারতীয় বাজারে এই মুহূর্তে অনেক প্রিমিয়াম কোম্পানিগুলির নতুন নতুন বাইক নিয়ে আসছে। সম্প্রতি রয়েল এনফিল্ড নিয়ে এসেছিল বাজেট সেগমেন্টের নতুন বাইক হান্টার। রীতিমতো ওই বাইকটি দেশের বাজারকে একেবারে নাড়িয়ে দিয়েছিল। এবার বাজেট সেগমেন্ট এর মধ্যে নতুন বাইক নিয়ে আসার প্রচেষ্টা করছে জাপানের এক অটোমোবাইল কোম্পানি কাওয়াসাকি।

কোম্পানিটি পুরনো রেট্রো স্টাইল বাইক Kawasaki W175 লঞ্চ করার চেষ্টা করছে। খুব তাড়াতাড়ি বাইকটি মার্কেটে লঞ্চ করতে পারে বলে মনে করা হচ্ছে। কিছুদিন ধরে এই বাইকের লঞ্চ করার খবরটি ছিল শিরোনামে। বাইকটি লঞ্চ হওয়ার কথা রয়েছে এই মাসে ২৫ তারিখে। বাইকের ব্রাশারও লঞ্চ হয়ে গেছে। বাইকটি পাবেন ব্ল্যাক রঙে আর সাথেই থাকছে স্পেশাল এডিশন। যার রং লাল হবে।

কিছুদিন আগেই তার একটি টিজার লঞ্চ করেছে। যেখানে শুধুমাত্র W লেখা আছে। বাইকটির নাম হবে কাওয়াসাকি W175। মেড ইন ইন্ডিয়া কনসেপ্টে বাইকটি তৈরি হতে চলেছে। বাইকটির দাম হতে পারে প্রায় ১.৫ লক্ষ টাকা মতো। কিন্তু কাওয়াসাকি কোম্পানি এই বাইকটি সম্বন্ধে বেশি কিছু প্রকাশ করেননি।

রিপোর্ট অনুযায়ী ,বাইকটিতে থাকবে ১৭৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। ইঞ্জিনটি ১৩ বি এইচ পি শক্তিতে ১৩.২ নিউটন মিটার টর্ক তৈরি করতে পারে। বাইকটিতে আপনারা পাবেন ৫ স্পিড গিয়ার বক্সের ব্যবস্থা। বাইকের ওজন ১৩৫ কিলোগ্রাম। নতুন এই বাইকটিতে আপনারা এলইডি হেডলাইট পেতে পারেন নাও পেতে পারেন। এর ইন্সট্রুমেনশন পুরোপুরি ভাবে অ্যানালগ হবে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *