এই শেষবারের মত দেখে আসুন অমিতাভ বচ্চনকে! চিকিৎসকের কথায় কান্নায় ভেঙে পড়েছিলেন জয়া বচ্চন

Spread the love

বলিউডের একজন সফল জনপ্রিয় অভিনেতা হলেন অমিতাভ বচ্চন। সেকাল থেকেই কাল এখনো পর্যন্ত তার জনপ্রিয়তা একইভাবে অটুট রয়েছে। তিনি একজন বীর যোদ্ধাও বটে। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে জয়ী হয়েছেন। কুলি ছবির শুটিং চলাকালীন অভিনেতার সাথে ঘটে যায় এক মারাত্মক দুর্ঘটনা।

টেকনিক্যাল ভুলের জন্য একটি ফাইট সিকুয়েন্সে লাফ দিতে গিয়ে পড়ে যান অমিতাভ। এভাবে পড়ে যাওয়ার ফলে লিভারে মারাত্মক চোট পান। ছবির শুটিং বন্ধ করে তখনই অমিতাভকে হোটেলে নিয়ে আসা হয়। তাকে পেইন কিলার দেওয়া হলেও তার শরীরের কোনো উন্নতি হলো না। তার শরীর আরো খারাপ হতে শুরু করে।

বিগ বি’র শরীরের অবস্থার অবনতি ঘটার ফলে তাকে খুব শীঘ্রই মুম্বাইয়ে নিয়ে এসে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়। অপারেশনও করা হয়। এই অপারেশনের পর তাঁর শরীরে রক্তের ঘাটতি দেখা দেয়। কিন্তু তাঁকে হেপাটাইটিস বি জীবাণুযুক্ত রক্ত দেওয়ার ফলে অভিনেতার শরীরে সংক্রমণ শুরু হয়। এর ফলে তার জীবনও সংকটের মুখে পড়ে যায়।

ড: উদওয়াদিয়া সিদ্ধান্ত অভিনেতা থেকে মৃত্যুর মুখ থেকে ফেরত নিয়ে আসেন। হাসপাতালে তাঁর দ্বিতীয় অপারেশনের পর অনেকক্ষণ জ্ঞান না ফেরার জন্য সবাই ভেবেছিল তিনি মনে হয় আর বাঁচবেন না। চিকিৎসকেরা সেই সময় জয়া বচ্চনকে বলেন, শেষবারের মতন অমিতাভের সাথে দেখা করে নিতে। এই কথা শুনে তিনি খুবই ভেঙে পড়েছিলেন সেই সময়। এরপরই ডঃ উদওয়াদিয়া অভিনেতার শরীরে কর্টিসোন ইনজেকশন প্রয়োগ করার ফলে তার জ্ঞান ফিরে আসে। তাঁর জ্ঞান ফিরে আসার পরেই অমিতাভের পা হালকা কেঁপে উঠেছিল। সেটা দেখেই জয় বচ্চন বলে ওঠেন, বেঁচে আছেন অমিতাভ। এই ঘটনাটা অমিতাভ নিজের ব্লগে নিজেই লিখেছেন।


Spread the love

Related Posts

One thought on “এই শেষবারের মত দেখে আসুন অমিতাভ বচ্চনকে! চিকিৎসকের কথায় কান্নায় ভেঙে পড়েছিলেন জয়া বচ্চন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *