Katrina Kaif: ৪০ বছর বয়সেও মাখনের মতো ত্বক, ফাঁস হল ভিকি পত্নী ক্যাটরিনার বিউটি সিক্রেট

Spread the love

বলি সুন্দরী ক্যাটরিনা কাইফ চলতি বছরেই ৩৯ বছরে পা দিয়েছেন। এই বয়সেও অভিনেত্রীর সৌন্দর্য দেখলে চোখ ধাঁধিয়ে ওঠে। ক্যাটরিনার এই অপরূপ সৌন্দর্য এবং ফিটনেসের রহস্য জানার জন্য সব সময়ই আগ্রহী হয়ে থাকেন তাঁর সকল অনুরাগীরা। আসলে ক্যাটরিনার এই মারকাটারি ফিগার এবং মাখনের মত ত্বকের রহস্য হলো বাড়ির খাবার।

তবে ক্যাটরিনা খুব একটা করা ডায়েট করেন না। অভিনেত্রী কেবলমাত্র বাড়ির খাবারের উপরেই চোখ বন্ধ করে ভরসা রাখেন। এমনকি তিনি যখন শ্যুটিংয়ে যান সেখানেও তিনি নিয়ে যান বাড়ির তৈরি খাবার। তবে ক্যাটরিনার খাদ্যতালিকা থেকে দুগ্ধজাত খাবার একেবারেই বাদ। অভিনেত্রী গ্লুটেনমুক্ত খাবার খান। অভিনেত্রীর খাবার একেবারে তেল ছাড়া রান্না করা হয়।

তবুও তিনি যদিও কখনো মাঝেমধ্যে তেল খান, তবে সেটি হল অলিভ অয়েল। ক্যাটরিনা বেশিরভাগ সময়ই সেদ্ধ খাবারই বেশি খান। অভিনেত্রীর নিত্যদিনের খাদ্য তালিকায় থাকে লাউ, কুমড়ো, গাজরের মত বিভিন্ন ধরনের সবজি সিদ্ধ। তবে অভিনেত্রী একদমই ভাত খান না। ইডলি ক্যাটরিনার খুবই পছন্দ একটি খাবার।

অভিনেত্রীর লাঞ্চের খাদ্য তালিকায় থাকে মিষ্টি আলু সেদ্ধ, ডিমের পোচ এবং স্ম্যাশড পট্যাটো। এছাড়া ক্যাটরিনা সন্ধ্যা বেলায় কখনো বেরি স্মুদি, আবার কখনো কাঠবাদামের দুধ আর এক টুকরো অ্যাভোকাডো খেয়ে থাকেন। রাতের ডিনারে অভিনেত্রী সাধারণত বেকড ফিশ অথবা গ্রিল চিকেন খান।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *