Nana Patekar: নানা পাটেকারের পুত্র এখন লাখ মেয়ের ক্রাশ! দেখলে প্রেমে পড়তে বাধ্য হবেন

Spread the love

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা হলেন নানা পাটেকার(Nana Patekar)। তিনি একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি একজন রাইটার ও ডিরেক্টরও বটে। তিনি তাঁর অভিনয় দিয়ে সব সময় দর্শকদের মন জয় করে রেখেছেন। এছাড়াও তিনি একাধিকবার রাষ্ট্রীয় ফিল্ম পুরস্কার ও ফ্লিমমেকার্স পুরস্কার দ্বারা সম্মানিত হয়েছেন।

নানা পাটেকার ছবিতে নিজের ডায়লগ বলার স্টাইল এর জন্য খুবই বিখ্যাত। এই কারণে প্রায় সব জেনারেশনের মানুষই তাঁকে পছন্দ করেন।নানা পাটেকার ব্যাঙ্ক অফিসার নিলাকান্তি পাটেকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বর্তমানে তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে। তাঁর নাম মালহার পাটেকার (Malhar Patekar)।

মালহার পাটেকারকে হুবহু নানা পাটেকারের মতোই দেখতে। নানা পাটেকরের ছেলে মালহার তাঁরই মতোই সাধারণ জীবন যাপন করতে বেশি পছন্দ করেন। মালহার মুম্বাইয়ের সরস্বতী মন্দির হাইস্কুল থেকে পড়াশোনা করে কমার্স নিয়ে গ্রাজুয়েশন পাস করেছেন। মালহারের ছোটবেলা থেকেই তাঁর বাবার মতন সিনেমায় কাজ করার ভীষণ আগ্রহ ছিল।

প্রকাশ ঝাঁ-এর সঙ্গে ছবিতে কাজ করার কথাও হয়ে গিয়েছিল মালহার পাটেকারের। কিন্তু হঠাৎই নানা পাটেকারের সঙ্গে প্রকাশ ঝাঁ-এর ঝামেলা লেগে যায়, যার ফলে মালহারের প্রকাশের সঙ্গে আর কাজ করা হয়ে ওঠেনা। পরবর্তীকালে মালহার অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে রাম গোপাল বর্মার ফ্লিম ‘দ্য অ্যাটাকস অফ 26/11’এ কাজ করেছিলেন।

তবে বর্তমানে একটি নিজস্ব প্রোডাকশন হাউস রয়েছে মালহার পাটেকারের। তাঁর প্রোডাকশন হাউসের নাম হল নানা সাহেব প্রোডাকশন হাউস। তবে নানা পাটেকার ও তাঁর স্ত্রী নিলকান্তি পাটেকার একে অপরকে ডিভোর্স দেননি, তবে তাঁরা আলাদা হয়ে গিয়েছেন এবং বর্তমানে তাঁরা আলাদাই থাকেন। মালহারের জন্মের আগে তাঁর একজন বড় দাদা ছিলেন। কিন্তু সে মারা যায়। ছেলের মৃত্যুতে গভীরভাবে মর্মাহত হয়েছিলেন নানা পাটেকার। কিন্তু মালহারের জন্মের পর তাঁর সুখ পুনরায় ফিরে আসে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *