Samsung: 5000mAh ব্যাটারি সহ 8GB RAM, ভারতের বাজার কাঁপাতে মাত্র ৮০০০ টাকায় লঞ্চ হল Samsung Galaxy M04 স্মার্টফোন

Spread the love

Samsung গত ৯ ডিসেম্বর ভারতের বাজারে তাদের সব থেকে সস্তা Android ফোন Galaxy M04 লঞ্চ করেছে। দেশের বাজারে এই ফোনটির দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। এই ফোনটিতে Android 12 অপারেটিং বেসড ওয়ানইউআই কোর 4.1 যুক্ত করা হয়েছে যা অক্টাকোর প্রসেসর যুক্ত Media Tek Helio P35 চিপসেটে রান করে।

এছাড়াও ফোনটিতে দেওয়া হয়েছে 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও 5,000mAh ব্যাটারি। ফোনটিতে আরো উল্লেখযোগ্য ফিচারস গুলির মধ্যে অন্যতম হলো RAM Plus। ভারতীয় বাজারে Samsung Galaxy M04 দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। প্রথম ফোনটিতে 4GB RAM এর সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছে।এই ফোনটির মূল্য ঠিক করা হয়েছে ৮,৪৯৯ টাকা।

দ্বিতীয় ফোনটিতে রয়েছে 4GB RAM ও 128GB স্টোরেজ এবং ফোনটির দাম রাখা হয়েছে ৯,৪৯৯ টাকা। এই ফোনটি আগামী ১৬ ডিসেম্বর থেকে Sea Glass Green ও Shadow Blue কালার অপশনে বিক্রি করা হবে। এছাড়াও এই নয়া Samsung Galaxy M04 ফোনটিতে 6.5 ইঞ্চির HD+IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে।

ফোনের স্ক্রিনের উপরের দিকে মাঝখানে ‘V’ আকৃতির নচ দেওয়া হয়েছে, কোম্পানি এর নাম রেখেছে ‘ইনফিনিটি ভি’। ফোনটির ডায়মেনশন 164.2×75.9×9.1 এমএম এবং এর ওজন 188 গ্রাম।এছাড়াও ফোনটিতে RAM PLUS টেকনোলজির মাধ্যমে 4GB PHYSICAL RAM এবং 4GB VIRTUAL RAM উভয়ই একসঙ্গে উপভোগ করা যাবে।

ফোনটিতে ফটোগ্রাফির জন্য ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত করা হয়েছে। ফোনটির ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশের সঙ্গে f/2.2 অ্যাপার্চারযুক্ত 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং f/2.4 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও ফোনটিতে সেলফি এবং ভিডিও কলের জন্য f/2.2 অ্যাপার্চারযুক্ত 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যুক্ত করা হয়েছে।

ফোনটিতে সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচার এবং পাওয়ার ব্যাকআপের জন্য 15 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়াও ফোনটিতে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনটির মেমোরি 1TB পর্যন্ত বাড়ানোর সুবিধা রয়েছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *