One plus Nord: মাত্র ১৩৯৯ টাকায় কিনুন One plus-এর এই 5G স্মার্টফোন, দেখে নিন বেস্ট অফার

Spread the love

সামনেই প্রজাতন্ত্র দিবস আর প্রতিবারের মতো এইবারও প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ধামাকা সেলের ঘোষণা করে দিয়েছে দেশের অন্যতম বৃহত্তম ই-কমার্স সাইট আমাজন ইন্ডিয়া। জানা যাচ্ছে AMAZON Great Republic Day sale চলবে 20 জানুয়ারি পর্যন্ত, আর এই সময়ের মধ্যে বিভিন্ন দামের জনপ্রিয় স্মার্টফোন মডেল পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়ে।

আজ এই প্রতিবেদনে বলবো One plus Nord C3 2 lite 5G ফোনের সাথে পাওয়া অফার সম্পর্কে। আপনি যদি এই ফোনটি দেখে থাকেন এবং বাজেটের কারণে পূর্বে কেনা সম্ভবপর হয়নি সে ক্ষেত্রে আপনার জন্য এখন দুর্দান্ত সুযোগ কারণ এই মুহূর্তে আপনি এই ফোনটি পেয়ে যেতে পারেন মাত্র ১৩৯৯ টাকায়।

দেখে নিন অফারগুলি- এই 5g ফোনটিতে এই মুহূর্তে পাঁচ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ফলে ফোনটির 6gb র‍্যাম ১২৮ জিবি স্টোরেজ ভ‍্যারিয়‍্যান্টের দাম পড়বে ১৮৯৯৯ টাকা। সাথে রয়েছে ব্যাঙ্ক অফার। তবে এখানেই শেষ নয় এছাড়াও ১৭ হাজার ৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাবেন। অর্থাৎ সমস্ত অফার ও সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ফোনটি আপনি পেয়ে যাবেন ১৩৯৯ টাকায়। এছাড়াও প্রতি মাসে মাত্র ৯০৮ টাকা ইএমআই এর মাধ্যমেও ফোনটি কিনতে পারবেন আপনি।

One plus Nord C3 2 lite 5G ফোনটির ফিচারস- ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ ফোনটিতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরার দিক থেকেও যথেষ্ট উন্নত এটি। ফোনটিতে দেওয়া হয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য দেওয়া হয়েছে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আর সর্বোপরি এতে রয়েছে 33 ওয়াট super ভুক first charging support যুক্ত 5000 এমএএইচ ব্যাটারি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *