Maruti Suzuki: প্রতিদিন ১ হাজারেরও বেশি বুকিং, বাজার কাঁপাছে মারুতির এই SUV গাড়ি! জেনে নিন দাম

Spread the love

ভারতে বাজারে যেকটি সংস্থার চার চাকা গাড়ি বিক্রি হয় তাদের মধ্যে অন্যতম মারুতি সুজুকি। ভারতে এই সংস্থার গাড়িগুলি খুবই জনপ্রিয়। দুর্দান্ত লুক উন্নত মাইলেজ সাথে সাধ্যের মধ্যে দাম এই কারণেই ভারতীয়দের পছন্দের তালিকার একেবারে উপরের দিকেই থাকে এই সংস্থার গাড়িগুলি। চলতি মাসেই Auto Expo 2022 ইভেন্ট থেকে গোটা দুনিয়ার সামনে এসেছিল Maruti Suzuki Jimny. আর তারপরে এর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে।

সংস্থা তরফ থেকে জানানো হয়েছে এই মুহূর্তে প্রতিদিন হাজার এর বেশি বুকিং পাচ্ছে Maruti Suzuki Jimny. লঞ্চ হতে না হতেই SUV জগতে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। শুধু এটাই নয় একে অনুষ্ঠান থেকে লঞ্চ হওয়া Fronx গাড়িটিও চার হাজারের বেশি বুকিং পেয়েছে।জানা যাচ্ছে Maruti Suzuki Jimny 5 ডোর ভেরিয়েন্টের লঞ্চ হয়েছে।

লুকের কথা বলে গাড়ির পেছনের দরজাটি ডিজাইনের সাথে সামঞ্জস্য রেখে তৈরি হয়েছে ছাদে দেওয়া হয়েছে কালো রং এছাড়াও এতে রয়েছে 15 ইঞ্চি অ্যালয় হুইল ও ১৯৫/৮০ টায়ার। ইঞ্জিনের কথা বলতে গেলে এতে রয়েছে 1.5 লিটার K15B ইঞ্জিন। যা সর্বোচ্চ 103 bhp শক্তি ও ১৩৪ এমএম টর্ক উৎপন্ন করে। সঙ্গে থাকছে ৫ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। এছাড়াও 4 স্পিড অটোমেটিক ট্রান্সমিশনে গাড়িটি কেনা যাবে।

নতুন SUV এর সব ভেরিয়েন্টের স্ট্যান্ডার্ড ফিচার হিসাবে 4 হুইল ড্রাইভ দেওয়া হয়েছে।খবর চলতি বছরের মে মাসে ভারতে বিক্রি শুরু হবে Maruti Suzuki Jimny-এর। মনে করা হচ্ছে এ সম্ভাব্য দাম শুরু হতে পারে ১২ লাখ টাকা থেকে। যেভাবে গাড়ির বুকিং শুরু হয়েছে তাতে এই গাড়ির সাফল্য কোম্পানিকে যে শীর্ষস্থান দখলে রাখতে সাহায্য করবে তা বলায় বাহুল্য।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *