OnePlus: বাজার গরম করতে আসছে OnePlus Nord 3, লঞ্চের আগেই ফাঁস ডিজাইন থেকে ফিচারস

Spread the love

“এন্ড্রয়েড দুনিয়ার অ্যাপল” নামেই পরিচিত এই স্মার্টফোন… বলা হচ্ছে বর্তমানে তরুণ প্রজন্মের অন্যতম পছন্দের ওয়ান প্লাস ফোনের কথা। যার অসাধারণ সফটওয়্যার এক্সপেরিয়েন্স ও নজর কাড়া অনন্য ডিজাইনের মাধ্যমে গ্রাহকের মনে জায়গা করে নিয়েছে।

আর নতুন বছর ফোনের বাজার কাঁপাতে নিয়ে আসছে আরো এক নয়া স্মার্টফোন। ওয়ানপ্লাস আগামী ৭ ফেব্রুয়ারি তাদের লেটেস্ট One plus 11 সিরিজের অধীনে One plus 11, one plus 11R স্মার্টফোন দুটি বাজারে লঞ্চ করতে চলেছে। এরই মধ্যে আরও এক বড়সড়ো ঘোষণা সেরেছে এই সংস্থা। জানা যাচ্ছে আগামী মাসে কয়েকটি নর্ড সিরিজের হ্যান্ডসেট বাজারে আনতে চলেছে কোম্পানি।

ইতিমধ্যে ফাঁস হয়েছে তাদের আসন্ন Nord3 এর স্পেসিফিকেশন। দেখে নিন কি কি থাকতে চলেছে এই ফোনে

৬.৭৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ আসতে চলখ এই মডেলটিতে থাকবে হাই রেজোলিউশনের ডিসপ্লে। আশা করা হচ্ছে এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে‌। উন্নত পারফরমেন্সের জন্য এতে থাকতে পারে অক্টোকর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর।

ইতিমধ্যে যে স্কেচটি ফাঁস হয়েছে তার উপর ভিত্তি করে বলা যাচ্ছে এতে ট্রিপল ক্যামেরা সেটাপ দেখা যাবে। টিপস্টার জানিয়েছে যে এই হ্যান্ডসেটে প্রধান ক্যামেরায় হিসেবে থাকবে ৬৪ মেগাপিক্সেলের একটি ওমনিভিশন সেন্সর বা একটি 50mp এর সনি আইএমএক্স ৮৯০ সেন্সর।

হাই রেজোলিউশন সেন্সরের সাথে যুক্ত থাকতে পারে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও 2 মেগাপিক্সেল লেন্স. পাওয়ার ব্যাকাপের জন্য 5000 এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা যেতে পারে যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে‌। সর্বোপরি এতে আইকনিক এলার্ট স্লাইডারটি অন্তর্ভুক্ত করবে যা কোম্পানির অনুরাগীদের বিশেষ প্রিয়।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *