Mithai: ফাঁকা ঘরে অনস্ক্রিন বাপ-বেটার যুগলবন্দী দুর্দান্ত গান, ‘মিঠাই’ শেষের মাঝেই ভক্তদের খুশি করলেন আদৃত-ধৃতিষ্মান

Spread the love

‘ফুলকি’-কে জায়গা দিতে সেট ভাঙলো ‘মিঠাই’-এর, ভক্তদের হাসি ফোটাতে যুগলে গান জুড়ল বাবা-ছেলে। প্রতিবছরই ছোট পর্দাগুলিতে নতুন নতুন ধারাবাহিকের আগমন হয়। যার ফলে জায়গা চলে যায় পুরনো ধারাবাহিকের। তবে প্রায় দু বছর হতে চলা এক পুরনো ধারাবাহিক হলো ‘মিঠাই’ (Mithai) যার টিআরপি রেটিং কম হলেও দর্শকদের মধ্যে এখনো এই ধারাবাহিকের প্রতি আকর্ষণ রয়েছে। যা প্রকাশ পেয়েছে মিঠাইয়ের সেট ভাঙার কথা শুনে। প্রসঙ্গত, বেশ কয়েকদিন আগেই সিড ওরফে আদৃত রায় (Adrit Ray) সকলকে জানিয়েছিলেন মিঠাইয়ের সেট ভাঙার কথা।

অর্থাৎ এতদিন যেখানে মোদক পরিবারের সেট তৈরি করা হয়েছিল সেই সেট ভেঙে ফেলা হয়। সেখানে নতুন করে সেট তৈরি করা হয় ‘ফুলকি’ (Fulki) ধারাবাহিকের। যা শুনে মন খারাপ হয় মিঠাই ভক্তদের। বর্তমানে ভারতলক্ষ্মী স্টুডিওর অন্য একটি ফ্লোরে চলছে ‘মিঠাই’ (Mithai)-এর শুটিং পর্ব। যেখানে দেখা যাচ্ছে পূর্বের সব স্মৃতি মনে পড়ে গিয়েছে মিঠাইয়ের। যার ফলে উচ্ছেবাবুকে জড়িয়ে ধরে মিঠাই। যা দেখে আনন্দিত দর্শকগণ।

তবে ধীরে ধীরে মিঠাই পর্ব যেদিকে এগোচ্ছে তাতে করে মনে করা হচ্ছে সম্ভবত ২ সপ্তাহের মধ্যেই সমাপ্তি ঘটবে মিঠাইয়ের। যার ফলে দুঃখের রেশ বইছে সবার মধ্যে। সেই মন খারাপ থেকে বাদ পড়েনি ছমাস ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করা শিশুশিল্পী ধৃতিষ্মান চক্রবর্তী (Dhritishman Chakraborty)। অন্যদিকে এই সেট ভাঙা নিয়ে একটি পোস্ট করেছিলেন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ (Rajendraprasad)। যেখানে তিনি লিখেছিলেন, ভাঙা গড়ার খেলা…. সেদিন এই জায়গায় তৈরি হয়েছিল মনোহরা আর তা এখন ভাঙা হচ্ছে।

তবে সেখানে অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha) ওরফে মিঠাই মন্তব্য করেছিলেন, এই ভাবেই নতুনকে জায়গা ছেড়ে দিতে হয়। এছাড়াও স্টেট ভাঙার মন খারাপ নিয়ে মোদক পরিবারের মেজ মেয়ে শ্রীতমা ওরফে দিয়া (Diya) সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, শনিবার তার অফ থাকায় তিনি সেটকে শেষ বিদায় টুকু জানাতে পারেননি। তবে এই দুঃখের মাঝে দর্শকদের মুখে হাসি ফুটিয়েছেন আদৃত (Adrit) এবং ধৃতিষ্মান (Dhritishman)। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা আদৃত রায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে মেকআপ রুমে বসে পাসুরি সুরে গান করতে দেখা গেছে আদৃত-ধৃতিষ্মানকে। আর এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, তাঁর পোস্ট দেখে অনেকেই মন খারাপ হয়েছে। তাই মন ভালো করার জন্য তিনি এই ভিডিওটি দিলেন। যা শুনে দুঃখের মুখে হাসি ফুটেছে দর্শকমহলে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *