TATA Nexon: সাধ্যের মধ্যেই সাধ পূরণ! মাত্র ৬ লক্ষ টাকায় কিনুন Tata Nexon, এই অফার আজই কাজে লাগান

Spread the love

ভারতীয় অটোমোবাইল বাজারে অতি জনপ্রিয় দেশীয় সংস্থা হলো ‘টাটা মোটরস’। ইতিমধ্যেই এই সংস্থা একাধিক গাড়ি এনে চমকে দিয়েছে গ্রাহকদের। এই সংস্থার সবথেকে বেশি জনপ্রিয় গাড়িটি হলো ‘Tata Nexon’। তবে অনেক সময় বাজেটের কারণে এই গাড়ি কিনতে পারেন না গ্রাহকেরা। কিন্তু চিন্তা নেই আজ আমরা আপনাদের জন্য এমন কিছু অফার নিয়ে এসেছি যেখানে খুব কম দামে এই গাড়ি আপনারা কিনে ফেলতে পারেন।

সেক্ষেত্রে আপনাকে সেকেন্ডহ্যান্ড গাড়ি কিনতে হবে। কারণ, বেশ কয়েকটি সেকেন্ডহ্যান্ড গাড়ি তালিকাভুক্ত করা হয়েছে। যেগুলি ৬ লাখ টাকার কম দামেই আপনি কিনে ফেলতে পারেন।

টাটা নেক্সন এক্সএম ১.২ ম্যানুয়াল: পেট্রোলচালিত এই গাড়ির নম্বর DL-2C দিয়ে শুরু হয় এবং এটি ফরিদাবাদে বিক্রির জন্য উপলব্ধ। ২০১৮ সালের মডেল এই গাড়িটি মোট ৫৮,০০৮ কিমি চলেছে। যার দাম তালিকাভুক্ত করা হয়েছে ৬.১৮ লাখ টাকা।

টাটা নেক্সন এক্সএমএ ১.৫ অটোমেটিক: ডিজেলচালিত এই গাড়ির নম্বর DL-8C দিয়ে শুরু। গাড়িটি গুরুগ্রামে বিক্রির জন্য উপলব্ধ। ২০১৮ মডেলের এই টাটা নেক্সন গাড়িটি মোট ৯৪,০৪৬ কিমি চলেছে। এই গাড়িও ৬.১৮ লাখ টাকায় বিক্রির জন্য রয়েছে।

টাটা নেক্সন এক্সজেডএ+ ১.২ ডুয়াল টোন অটোমেটিক: এই গাড়ির নম্বর UP-16 দিয়ে শুরু, যেটি গাজিয়াবাদে বিক্রির জন্য উপলব্ধ। ২০১৮ সালের এই মডেল ৭৫,৩৮২ কিমি চলেছে। যার দাম ৬.৭২ লক্ষ টাকা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *