শাহরুখ খানের হাত ধরেই বলিউডে পা, বর্তমানে কোথায় হারিয়ে গেলেন ‘স্বদেশ’ সিনেমার অভিনেত্রী

Spread the love

বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন অনেকেই। অনেক নতুন মুখ তার সঙ্গে কাজ করেছেন এবং পরবর্তীকালে জনপ্রিয় হয়েছেন। অনেক অভিনেত্রী তার হাত ধরে জনপ্রিয়তা লাভ করেছেন। তার মধ্যে একজন হলেন গায়েত্রী যোশী (Gayetri Joshi)। অভিনয় জগতে প্রথমবার কাজ এবং তা যদি হয় শাহরুখ খানের সঙ্গে তবে তো আর কথাই নেই৷ এমনটাই ঘটেছিল গায়েত্রীর সঙ্গে। তিনি প্রথম বলিউডে কাজ পান শাহরুখ খানের সঙ্গে।

শাহরুখ খান ও গায়েত্রী যোশী একসঙ্গে আশুতোষ গোয়ারিকরের ছবি ‘স্বদেশ’-এ অভিনয় করেন। এই ছবিতে গায়ত্রীর চরিত্রের নাম ছিল ‘গীতা’। ছবিটি বক্স অফিসে সাফল্য না পেলেও দর্শকদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছিল। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে গায়েত্রী বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। কিন্তু এই একটি ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করার পর গায়েত্রীর আর খোঁজ মেলেনি। তিনি বলিউড থেকে একেবারে সরে যান।

‘স্বদেশ’ ছবিতে দারুন অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন গায়েত্রী। তাকে আগামী দিনে বলিউডে আরও ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলে আশাবাদী ছিলেন অনেকে। কিন্তু গায়েত্রী সরে যান বলিউড থেকে। কিন্তু এই ছবিতে অভিনয় করার পর গায়েত্রী একজন ধনী ব্যবসায়ীকে বিয়ে করে নেন। বলিউডে প্রথম ও শেষ ছবি ‘স্বদেশ’-এ অভিনয় করার আগে মডেলিং করতেন তিনি। সেই সূত্রে তিনি গোদরেজ, এলজি, ফিলিপ্স বম্বে ডাইং-এর মতন ব্রান্ডের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলেন।

শাহরুখ খানের সঙ্গে হুন্ডাই-এর বিজ্ঞাপনেও কাজ করার সুযোগ পেয়েছিলেন। ১৯৯৯ সালে একটি বিউটি কনটেস্টে প্রথম পাঁচ জনের মধ্যে তিনি জিতে নিয়েছিলেন পুরষ্কার। এরপর তিনি জাপানে গিয়েছিলেন আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করতে। সিনেমায় অভিনয় করার পর বেশ জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তবে এরপরই বড় ব্যবসায়ী বিকাশ ওবেরয়কে বিয়ে করে নেন তিনি। বিকাশের মোট সম্পত্তির পরিমান ২২,৭৮০ কোটি টাকা। দেশের অন্যতম ধনী ব্যবসায়ী তিনি। বর্তমানে গায়েত্রী দুই সন্তান নিয়ে সংসার সামলান।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *