Upcoming 5 Cars: New Maruti Swift থেকে Toyota Corolla, বাজারে ঝড় তুলতে আসছে এই ৫টি ধামাকাদার গাড়ি, দাম আপনার সাধ্যের মধ্যেই

Spread the love

Upcoming 5 Cars: বর্তমানে গাড়ি কোম্পানিগুলি তাদের চার চাকা গাড়িতে নিয়ে আসছে নানান ফিচার্স। আর সেই ফিচার্সে মুগ্ধ হয়ে চলেছে সাধারণ মানুষ। তবে ভারতের মতন দেশে চার চাকা গাড়ি বিক্রির সংখ্যা বাড়লেও সকলেই চান কম দামের মধ্যে একাধিক ফিচার্স নিয়ে আসা গাড়ি কিনতে। আর সেই দিকেই চেয়ে থাকেন সকলে। তাই ভারতেট বাজারে বাজেট সেগমেন্টে গাড়ির চাহিদা সবথেকে বেশি। আর এই চাহিদায় এগিয়ে রয়েছে বেশ কিছু কোম্পানি।

তাদের মধ্যে রয়েছে মারুতি সুজুকি, হ্যাচব্যাক, সেডান সহ জাপানি সংস্থা টয়োটা রাখা এই তালিকাতে। তবে আগামী দিনে এই দুই কোম্পানির মধ্যে যে জোড় লড়াই চলতে শুরু করেছে তা আর বলার অপেক্ষা রাখে না৷ এই দুই সংস্থা একাধিক গাড়ি লঞ্চ করতে চলেছে। তার মধ্যে নিম্নোক্তগুলি আগামীতে আসতে চলেছে এই দুই কোম্পানির তরফে।

Maruti Suzuki Swift New Generation: ভারতের বাজারে সবথেকে বেশি বিক্রি হওয়া গাড়িগুলির মধ্যে অন্যতম এটি। এই গাড়ির একটি নতুন মডেল আনতে চলেছে সংস্থা। আগামী বছরের দিকে এটি ভারতের বাজারে আসতে পারে। এটিতে থাকতে পারে ১.২ লিটার শক্তিশালী হাইব্রিড সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। এটি ৩৫ থেকে ৪০ কিমি যেতে পারে এক ঘন্টায়।

Toyota Corolla Cross: একসময় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল এই গাড়িটি। যদিও বর্তমানে বাজারে এটির অস্তিত্ব নেই। তবে এটির আপডেটেড ভার্সন আসতে পারে বাজারে। সেটি হতে পারে ৭ সিটের গাড়ি। গাড়িটি তৈরি হবে টিএনজিএ-সি প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে। গাড়িটিতে থাকবে ২.০ লিটারের শক্তিশালী ইঞ্জিন।

Maruti Suzuki Dzire New Generation: এই দেশে গাড়িটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। জানা যাচ্ছে, আগামী বছরে গাড়িটির একটি আপডেটেড ভার্সন আসতে পারে। মনে করা হচ্ছে, নতুন সুইফটের সঙ্গে এই গাড়ির মিল থাকতে পারে। এটিতে থাকতে পারে ১.২ লিটারের শক্তিশালী হাইব্রিড থ্রী সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন।

Toyota Fortuner New Generation: টয়োটার এই গাড়িটি ভারতের বাজারে একটি পরিচিত গাড়ি। মনে করা হচ্ছে তৃতীয় প্রজন্মের গাড়িটি আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে। এটিতে নতুন ডিজেল হাইব্রিড ইঞ্জিন ও প্রিমিয়াম ইন্টেরিয়র থাকার সম্ভাবনা রয়েছে।

Maruti Suzuki Invicto: এটিতে ২.০ লিটারের হাইব্রিড পেট্রোল ইঞ্জিন থাকবে। নেক্সা ডিলারশিপের মাধ্যমে বিক্রি করা হবে এটি। গাড়িটি ২৫,০০০ টাকার বুকিং-এর মাধ্যমে বাড়িতে আনতে পারবেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *