Realme C53: ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল দুর্দান্ত Realme C53 স্মার্টফোন, কেনার আগে জেনে নিন সমস্ত ডিটেলস

Spread the love

রিয়েলমি স্মার্টফোন কোম্পানি তাদের ফোনগুলিতে আনছে একাধিক বদল। আর তাই দেখা যায় কোনো মোবাইলে রয়েছে দুর্দান্ত ক্যামেরা, কোনোটিতে দুর্দান্ত ফিচার্স নিয়ে স্মার্টফোনগুলি হাজির হয়। এবার এই সংস্থার তরফে এমনই একটি স্মার্টফোন আনা হল। স্মার্টফোনটি ইতিমধ্যে মোবাইলপ্রেমীদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে। দুর্দান্ত পারফর্মেন্স ও শক্তিশালী ক্যামেরা যা আইফোনকে হার মানাতে পারে।

আগামী ১৯শে জুলাই এই স্মার্টফোন লঞ্চ করতে পারে রিয়েলমি। জানা গিয়েছে, স্মার্টফোনটি ১০৮ মেগাপিক্সেলের। অর্থাৎ ক্যামেরা নিয়ে আর নতুন করে কিছু বলার নেই। অনেকেই স্মার্টফোনটি কিনবেন বলে মনস্থির করেছেন। কিন্তু তার আগে দেখে নেওয়া যাক স্মার্টফোনটির বিষয়বস্তু। স্মার্টফোনটির নাম হল Realme C53। আগামী ১৯শে জুলাই ভারতের বাজারে লঞ্চ হবে স্মার্টফোনটি। সংস্থা একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই খবর প্রকাশ্যে এনেছে।

অনলাইন ইভেন্টের মধ্যে দিয়ে ১৯শে জুলাই দুপুর ১২টায় লঞ্চ করা হবে এটি। স্মার্টফোনটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, রাত্রে ছবি তোলার সুবিধা, পোর্ট্রেট মোড, স্ট্রিট ফটোগ্রাফি মোড এই সবকিছু রয়েছে ক্যামেরা অপশনে। এছাড়া এলইডি ফ্ল্যাশ থাকতে পারে। তবে প্রাইমারি ক্যামেরা ও আরেকটি ক্যামেরা থাকবে।

এর পাশাপাশি স্মার্টফোনে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি, ১৮ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট। ১৬ ঘন্টা ভিডিও প্লেব্যাক পাওয়ার পাশাপাশি ক্রেতা পাবেন ৩৯ দিনের স্ট্যান্ডবাই টাইম। স্মার্টফোনটি নিয়ে ইতিমধ্যে বেশ কৌতুহল শুরু হয়েছে চারিদিকে। ১৯শে জুলাই সবকিছুই প্রকাশ্যে চলে আসবে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *