Nokia: ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ শক্তিশালী ব্যাটারি, Nokia-র এই সস্তার স্মার্টফোনের কাছে হার মানবে একাধিক লাক্সারি স্মার্টফোন

Spread the love

ভারতে স্মার্টফোনের বাজারে নোকিয়া বহুদিন ধরেই বিরাজ করছে। বিভিন্ন সময়ে নিজেকে বদলে একাধিক ফিচার্স নিয়ে হাজির হয়েছে এই স্মার্টফোন। বিভিন্ন সময়ে স্মার্টফোনের রদবদল ঘটিয়ে ও তার ফিচার্স সহ একাধিক বিষয় পরিবর্তন করেছে নোকিয়া। বহু যুগ ধরে ভারতের মানুষের মনে আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছে এই স্মার্টফোন। এবার বাজারে আসছে নোকিয়ার নতুন স্মার্টফোন যা দামেও বেশ সস্তা তেমনই রয়েছে একাধিক ফিচার্স।

তবে সেটটিতে গ্রাহকেরা কি কি পাবেন তা জেনে নেওয়া যাক। ৬.৯ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে ও থাকবে ৪কে রেজোল্যুশন। এছাড়া থাকবে ৭৮০০ এমএএইচ ব্যাটারি। স্মার্টফোনটি তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। ৮ জিবি, ১২ জিবি ও ১৬ জিবি এবং ইন্টারনাল মেমোরি থাকবে ২৫৬ জিবি ও ৫১২ জিবি। তবে গ্রাহক এটির স্টোরেজ এক টিবি পর্যন্ত বাড়াতে পারেন। এটিতে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ ৫জি চিপসেট।

নোকিয়ার এই সেটে পাবেন ৬.৭ ইঞ্চি ডিসপ্লে ও কর্নিং গরিলা গ্লাস ৭ প্রোটেকশন। এটিতে থাকবে ট্রিপল ক্যামেরার সেটআপ। ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৪০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যা গ্রাহককে ছবি তোলার এক নতুন অভিজ্ঞতা এনে দেবে। ৭৩০১ এমএএইচ ব্যাটারি থাকবে স্মার্টফোনে।

এরস সঙ্গে থাকবে ১৩০ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট। এটির দাম ২৮,৯৯৯ টাকা। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ট্রিপল ক্যামেরা। যাতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল, ১৬ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ক্যামেরা৷ এছাড়া রয়েছে ৬৪ মেগাপিক্সেল ফেসিং স্ন্যাপার ক্যামেরা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *