Hero: জিরোর সঙ্গে জুটি বেঁধে হিরো আনছে এই দুর্ধর্ষ ইলেকট্রিক বাইক, ফিচারস জানলে চমকে যাবেন

Spread the love

খুব শীঘ্রই এবার ‘জিরো’র সাথে জুটি বেঁধে ‘হিরো’ দুর্দান্ত একটি ইলেকট্রিক বাইক আনতে চলেছে! কী অবাক হচ্ছেন তো? ভাবছেন এ আবার কী কথা? আসলে ‘জিরো মোটরসাইকেল’ সংস্থার সাথে হাত মিলিয়ে এই বাইকটি আনতে চলেছে ‘হিরো মোটোকর্প’। অটোমোবাইল দুনিয়ায় ‘হিরো’র নাম নতুন করে বলার প্রয়োজন পড়ে না।

ইতিমধ্যেই একচেটিয়া রাজত্ব স্থাপন করেছে তারা। অন্যদিকে বর্তমানে জ্বালানী তেলের যানবাহনের তুলনায় ইলেকট্রিক যানবাহনের চাহিদা অনেকটাই বেড়ে গিয়েছে। ইতিমধ্যেই একাধিক স্টার্টআপ সংস্থা এই ইলেকট্রিক যানবাহন তৈরি করে চমকে দিয়েছে গ্রাহকদের। এক্ষেত্রে পিছিয়ে রয়েছে বিদ্যমান সংস্থাগুলি।

কারণ, ইলেকট্রিক যানবাহনের দুনিয়ায় খুব একটা আয়ত্ত করতে পারেনি ‘বাজাজ’, ‘হন্ডা’, ‘হিরো’এর মতোন সংস্থাগুলি। তাই এই সেগমেন্টের নতুন বাইক আনার পরিকল্পনা নিয়েছে ‘হিরো’। আর তার সাথে হাত মিলিয়েছে ক্যালিফোর্নিয়াভিত্তিক বৈদ্যুতিক বাইক নির্মাণকারী সংস্থা ‘জিরো মোটরসাইকেল’। ইতিমধ্যে তারা নাকি ৪৯১ কোটি টাকা বিনিয়োগ করেছে।

খুব শীঘ্রই তারা তাদের নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ করতে চলেছে। যেখানে দুর্ধর্ষ পারফরম্যান্সের পাশাপাশি আকর্ষণীয় ডিজাইন দেখা যাবে। যদিও কোন তারিখে এই বাইক লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে ক্রমবর্ধমান ইলেকট্রিক বাইকের চাহিদার কথা মাথায় রেখেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট সংস্থা। আপাতত এই বাইকের জন্য অপেক্ষা করতে হবে গ্রাহকদের।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *