Virtus Motors: মাত্র ১৬ হাজার টাকায় কিনুন এই দুর্দান্ত ইলেকট্রিক সাইকেল, যা এক চার্জেই ছুটবে ৩০ কিমি

Spread the love

বর্তমানে বৈদ্যুতিক গাড়ির পাশাপাশি বৈদ্যুতিক সাইকেলের জনপ্রিয়তা উর্ধ্বমুখী। আর তাই বেশ কিছু সংস্থা বৈদ্যুতিক সাইকেল তৈরিতে মন দিয়েছে। সাধারণ সাইকেলের তুলনায় অনেক বেশি দাম হলেও এই সাইকেল চালিয়ে বেশ আরাম অনুভব করবেন গ্রাহক। তাই বাজারে লড়াই শুরু হয়েছে একাধিক বৈদ্যুতিক সাইকেলের। এবার দুর্দান্ত দুই চাকা লঞ্চ করল Virtus Motors।

জানা যাচ্ছে, সাইকেলটি বেশ সস্তায় মিলবে। এর পাশাপাশি এটি যেহেতু বৈদ্যুতিক তাই এটির গতিও থাকবে এবং চালিয়ে বেশ সন্তুষ্ট হওয়া যাবে। তাই এই বিকল্প হিসেবে Virtus Motors-এর Alpha A এবং Alpha লঞ্চ করল। বৈদ্যুতিক সাইকেলে রয়েছে দ্রুত চার্জিং সাপোর্ট ও ৮.০ এএইচ ব্যাটারি প্যাক। সাইকেলের সামনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। তার ফলে সবরকম রাস্তায় সাইকেলটি চলতে পারবে।

সাইকেলে রয়েছে ১ ইঞ্চি ডিসপ্লে যার সাহায্যে রিয়েল টাইম আপডেট পাওয়া যাবে। ২৫০ ওয়াট বৈদ্যুতিক হাব মোটর রয়েছে যা ৩৬ ভোল্ট ৮ এএইচ ব্যাটারির সঙ্গে যুক্ত। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জে ৩০ কিলোমিটার রাস্তা অতিক্রম করতে পারে। এছাড়া প্যাডেল সাপোর্টারে এটুর রেঞ্জ ৬০ কিলোমিটার। প্রতি ঘন্টায় সাইকেলটি ২৫ কিলোমিটার রাস্তা অতিক্রম করে।

সাইকেলের চাকা দু’টি মোট ওজন ২০ কেজি। একাধিক ফিচার্স ও পারফরম্যান্স নিয়ে হাজির হয়েছে এই সাইকেল। জানা যাচ্ছে, সাইকেলটির আসল দাম ২৪,৯৯৯ টাকা। তবে অফার রয়েছে এটির উপর। প্রথম ৫০ জন গ্রাহক সাইকেলটি ১৫,৯৯৯ টাকায় পাবেন। এরপরের ১০০ জন পাবেন ১৭,৯৯৯ টাকায়। অফার থাকাকালীন সময়ে এটি কেনা যাবে ১৯,৯৯৯ টাকায়।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *