OnePlus: দারুণ সস্তায় কিনুন ব্রান্ড নিউ OnePlus Nord CE 3 Lite স্মার্টফোন! এই সুযোগ মিস করবেন না

Spread the love

স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন ই-কমার্স সাইটগুলি বিভিন্ন অফার ঘোষণা করে থাকে.. এবার এমনই এক আকর্ষণীয় অফার ঘোষনা করা হলো ওয়ানপ্লাসের তরফ থেকে। ওয়ান প্লাস এর ফোন মানে মিড টু প্রিমিয়াম সেগমেন্টের ফোন। কিন্তু সমস্ত গ্রাহক যাতে ওয়ানপ্লাস ফোন ব্যবহার করতে পারে তার জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে এই সংস্থা…

Oneplus Nord CE3 LITE 5G, ONEPLUS.. ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ এই জনপ্রিয় স্মার্টফোনটি কেনা যাবে একেবারেই স্বল্প মূল্যে। বৈশিষ্ট্যের কথা বললে এতে ভার্চুয়াল Ram এর অপশন রয়েছে‌। ডিভাইসটিতে ৫০০০ এমএএইচ এর ব্যাটারিও পাওয়া যাবে। অত্যাধুনিক বৈশিষ্ট্যের সাথে আসা 8gb+128জিবি, ১৯৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা এই ফোনটির ওপর মিলবে ব্যাঙ্ক অফার থেকে শুরু করে এক্সচেঞ্জ অফার।

সবমিলিয়ে আঠারো হাজার টাকারও বেশি সেভ করতে পারবেন আপনি। বর্তমানে HSBC ক্যাশ ব্যাক কার্ড দিয়ে পেমেন্ট করলে ওয়ানপ্লাসের এই ফোনের ওপর পাঁচ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। এর সাথে রয়েছে এক্সচেঞ্জ অফার এর সুবিধা। আপনার ফোনের অবস্থা যদি ভালো থাকে তাহলে ১৮ হাজার ৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন।

উল্লেখ্য, ৬.৭২ ইঞ্চি ডিসপ্লে সহযোগে আসা এই ফোনে দেওয়া রয়েছে কোয়েলকম স্ন্যাপড্রাগণ ৬৯৫ 5G প্রসেসর। এরই সাথে রয়েছে ৬৭w supervooc ব্যাটারি। আর ক্যামেরার কথা বললে এতে রয়েছে 108 এমপি প্রাইমারি ক্যামেরা, ২ এমপি ম্যাক্রো লেন্স, 16এমপি front camera. এই মুহূর্তে যদি ফোন কেনার পরিকল্পনা থাকে তাহলে এই সুযোগ কিন্তু হাতছাড়া করবেন না।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *