5G SmartPhones: ২০ হাজার টাকারও কমে কিনুন এই ৫টি 5G ধামাকাদার স্মার্টফোন, দুর্দান্ত ক্যামেরার সঙ্গে পাবেন ঝাক্কাস ফিচারস

Spread the love

ভারতে একাধিক প্রিমিয়াম বা ফ্ল্যাগশিপ ক্যাটাগরির স্মার্টফোন লঞ্চ হলেও চাহিদার দাড়পাল্লায় লো রেঞ্জ টু মিড রেঞ্জের স্মার্টফোন সর্বাধিক বিক্রি হয়। তাই প্রত্যেকটি স্মার্টফোন কোম্পানি চেষ্টা করে এই দামের মধ্যে বেস্ট ফিচার্স যুক্ত করতে। ফোন কেনার সময় আপনি কি লক্ষ্য করেন! ভালো ক্যামেরা কোয়ালিটি, শক্তিশালী প্রসেসর! এই প্রতিবেদনে দেওয়া হলো এমনই কিছু ফোনের খোঁজ যেখানে বাজেটের মধ্যে পেয়ে যাবেন দারুণ সব ফিচার।

আপনি যদি কুড়ি হাজার টাকার রেঞ্জের নতুন কোন ফোন খোঁজ করে থাকেন তাহলে আজকের প্রতিবেদনে পছন্দমত ফোনটি খুঁজে নিন-

১) OnePlus Nord CE3 Lite 5G

৬.৭২ ইঞ্চি ডিসপ্লে সহযোগে আসা এই ফোনে দেওয়া রয়েছে কোয়েলকম স্ন্যাপড্রাগণ ৬৯৫ 5G প্রসেসর। এরই সাথে রয়েছে ৬৭w supervooc ব্যাটারি। আর ক্যামেরার কথা বললে এতে রয়েছে 108 এমপি প্রাইমারি ক্যামেরা, ২ এমপি ম্যাক্রো লেন্স, 16এমপি front camera. এই ফোনটির প্রারম্ভিক মূল্য ১৮,৯৯৯ টাকা।

২) Motorola G73

যারা ফাইভ জি কানেক্টিভিটি এবং ব্লোটওয়্যার যুক্ত নিয়ার স্টক অভিজ্ঞতা চান তাদের জন্য ভালো অপশন Motorola G73. এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমনসিটি ৯৩০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, আট মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স । এই ফোনের রয়েছে ৮gb Ram ও ১২৮ জিবি স্টোরেজ। বর্তমানে এটি ফ্লিপকার্ট থেকে ১৬৯৯৯ টাকায় কেনা যাবে।

৩)poco X5 pro

কুড়ি হাজার টাকার কমে এটিও একটি দুর্দান্ত ফোন। এই ফোনটি স্ন্যাপড্রাগন ৭৭৮ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স Ram ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ২.২storage সহ এসেছে। এতেও ফটোগ্রাফির জন্য পেয়ে যাবেন ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, দুই মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটি ৬৭ ওয়াট সাপোর্ট যু্ক্ত পাঁচ হাজার এমএইচ ব্যাটারি অফার করে।

৪)Samsung Galaxy M34

ফোনে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেডর ডিসপ্লে আছে, আছে এক্সিনোস১২৮০ চিপসেট। এই ডিভাইসটির ব্যাটারি ব্যাকআপও অসাধারণ।
পাওয়ার ব্যাকআপের জন্য একটি বিশাল ৬ হাজার এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে যা ২৫ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর ফটোগ্রাফির জন্য OIS সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা উপস্থিত রয়েছে। ফোনটির প্রারম্ভিক মূল্য ১৬৯৯৯ টাকা।

৫) iQOO Z7 5G

এই ফোনটির প্রারম্ভিক মূল্য ১৮৯৯৯ টাকা। এতে পেয়ে যাবেন মিডিয়াটেক ডায়মেনসিটি ৯২০ প্রসেসর, ৮জিবি পর্যন্ত Ram, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনটির প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা দুই মেগাপিক্সেল। এর সাথেই সেলফি তোলার জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের। আর এর সঙ্গে থাকছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *