TVS Apache RTR 310: পুজোর আগেই ধামাকা! ঝাক্কাস লুকের সাথে হাজির হতে চলেছে TVS Apache RTR 310, ফিচারস কেমন থাকবে?

Spread the love

TVS মোটর তৈরি সংস্থা তাদের সোশ্যাল হ্যান্ডেলে একটি নতুন মডেলের ভিডিও পোস্ট করেছে। মনে করা হচ্ছে, নতুন ভিডিওতে Apache RTR 310 মডেলটিকে উপস্থাপনা করা হয়েছে। বাইকের দুনিয়ায় এটি হতে চলেছে একটি নতুন মডেল যা লড়াই করতে প্রস্তুত আরও একাধিক সংস্থার মডেলের সঙ্গে। যদিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতে বিশেষ কিছু দেখা যায়নি।

এছাড়া গাড়িটির মসৃণ এবং সরু টেইল অংশ এবং স্টেপ-আপ পিলিয়ন সিটের সাথে স্প্লিট সিট লেআউটের পরীক্ষা করা হয়েছে। মোটরবাইকের দুনিয়ায় Apache RTR 310 মোটরসাইকেলটি একটি দুর্দান্ত বাইক হতে চলেছে এবং অনেকেই এটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন। চলতি বছরে ৬ই সেপ্টেম্বর গাড়িটি থাইল্যান্ডে একটি ইভেন্টে প্রকাশ করা হবে।

Apache RTR 310 গাড়িটি তৈরি করা হয়েছে Apache RR 310 মডেলের উপর ভিত্তি করে। নতুন মডেলের লুকেও আসছে একাধিক পরিবর্তন যার ফলে এটির লুকে একাধিক বদল আসতে চলেছে। একটি স্কালটেড ও মাসকুলার জ্বালানি ট্যাঙ্ক থাকবে। এছাড়া থাকবে সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি লাইট ইত্যাদির সাহায্যে গাড়িটি স্টাইলিশ হয়ে উঠবে।

এছাড়া এতে থাকবে ইউএসডি ফ্রন্ট ফ্রক, রিয়ার মনোশক, দুই চাকাতে ডিস্ক ব্রেক, ডুয়াল এবিএস চ্যানেল সহ একধিক সুবিধা। এছাড়া এতে ইঞ্জিন থাকতে পারে ৩১৩ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যা ৩৩ বিএইচপি পাওয়ার ও ২৭.৩ এনএম টর্ক উৎপন্ন করে। অর্থাৎ দুর্দান্ত একটি গাড়ি হতে চলেছে এটি যা আগামী মাসে বাজারে আসতে চলেছে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *