Oppo A38: ১২৮ জিবি স্টোরেজের সাথে এন্ট্রি নিতে চলেছে Oppo A38 স্মার্টফোন, কম দামে পাবেন অত্যাধুনিক ফিচারস

Spread the love

Oppo A38: এখন দেশজুড়ে চিনা সংস্থার ফোনের রমরমা…OPPO, VIVO, REALME এর মত ব্র্যান্ডগুলি প্রতিমুহূর্তেই একে অপরকে টেক্কা দিয়ে চলেছে। তবে এবার আশা করা হচ্ছে Oppo কিছুটা হলেও প্রতিযোগিতায় এক কদম এগিয়ে যাবে। আসলে সংস্থার A series স্মার্টফোন Oppo A38কে নিয়ে বেশ কিছুদিন ধরেই টেক জগতে জল্পনা চলছে। আশা করা খুব শীঘ্রই ভারতের বাজারে এটি পদার্পণ করবে। আসলে এই স্মার্টফোনটিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

কোম্পানির তরফ থেকে এখনো লঞ্চের বিষয় নিশ্চিত করা হয়নি তবে সাম্প্রতিক একটি প্রতিবেদনে স্মার্টফোনটির স্পেসিফিকেশন ও বৈশিষ্ট্য সামনে এসেছে। ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী oppo A38, Oppo A36 এর উত্তরসূরী হিসাবে আসতে পারে। উল্লেখ্য Oppo A36 মডেলটি ২০২২ সালের জানুয়ারিতে আত্মপ্রকাশ করেছিল এবং এটি কোয়েলকম স্ন্যাপ ড্রাগন ৬৮০ SoC দিয়ে সজ্জিত ছিল। oppo A38 সম্পর্কে এখনো অফিসিয়াল ভাবে কিছু নিশ্চিত করা হয়নি তবে যেটুকু তথ্য সামনে এসেছে তা তুলে ধরা হলো –

ফাঁস হওয়া রিপোর্ট থেকে অনুমান করা হচ্ছে Oppo A38 দুটি রং এর ভেরিয়েন্টে পাওয়া যাবে যার মধ্যে রয়েছে কালো ও গোল্ডেন অপশন।
এছাড়াও জানা গেছে 4Gb Ram ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের সাথে আসতে চলা এই স্মার্টফোনটির দাম রাখা হতে পারে ১৫৯ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১৪২০০ টাকা। তবে ভারতের স্মার্টফোনটির দাম কত হবে তা জানতে লঞ্চের সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে। রিপোর্ট অনুযায়ী এটি সেপ্টেম্বরে ইউরোপে আত্মপ্রকাশ করবে।

সম্ভাব্য স্পেসিফিকেশন- Oppo A38 সম্ভবত ৬.৫৬ ইঞ্চি এলসিডি HD+ display সহ আসবে যা মিডিয়াটেক হেলিও G80 SoC প্রসেসর দ্বারা সজ্জিত হতে পারে। স্মার্টফোনটিতে অফার করা হতে পারে একটি ডুয়াল ক্যামেরা রিয়ার ইউনিট প্যাক যার মধ্যে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সের।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *