Xiaomi 13T: ১৬ জিবি র‍্যামের সঙ্গে শীঘ্রই এন্ট্রি নিতে চলেছে Xiaomi 13T, লঞ্চের আগেই ফাঁস দাম-ফিচারস

Spread the love

খুব শীঘ্রই চীনা স্মার্টফোন নির্মাণকারী সংস্থা ‘Xiaomi’ তাদের পরবর্তী স্মার্টফোন সিরিজ ‘Xiaomi 13T’ লঞ্চ করতে চলেছে। যেখানে থাকবে ‘Xiaomi 13T’ এবং ‘Xiaomi 13T Pro’। সম্প্রতি এই ফোনের বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছিল। যেখানে বলা হয়েছিল ১লা সেপ্টেম্বর সেটি ইউরোপে লঞ্চ হবে। এরই মধ্যে একজন ট্যুইটারে এই ফোনের সম্পর্কে আরো কিছু তথ্য প্রকাশ করেছেন।

যেখানে বলা হয়েছে এই ফোনটি ১৬ই সেপ্টেম্বর লঞ্চ হতে পারে। এছাড়া সেখানে বেশ কিছু ছবিও পোস্ট করা হয়েছে। যদিও সংস্থার তরফ থেকে অফিশিয়ালি কোনো কিছুই বলা হয়নি। তাই এই বিষয়ে জানতে আপাতত অপেক্ষা করতে হবে গ্রাহকদের। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় যে তথ্য প্রকাশ্যে এসেছে সেখান থেকে এই ফোনের বেশ কিছু ফিচার সম্পর্কে জানা গিয়েছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক কী কী ফিচার থাকবে এই ফোনে।

এই ফোনে থাকবে 1.5K OLED ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশরেট এবং HDR 10+ সাপোর্ট করবে। প্রসেসর হিসেবে এতে দেওয়া হবে Dimensity 9200 প্রসেসর। যদি র‍্যাম দেখি তাহলে ১২ জিবি ও ১৬ জিবি র‍্যামের অপশন থাকবে। এছাড়া ২৫৬ জিবি, ৫১২ জিবি বা ১ টিবি সর্বাধিক স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরা দেখতে পেলে এতে ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, সামনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপ সামলাতে দেওয়া হবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিংযুক্ত ৫০০০ mAh ব্যাটারী।

দাম: দাম সম্পর্কে কিছু জানা যায়নি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *