Tecno Phantom V Flip: অভিনব ডিজাইনে দুর্দান্ত ফ্লিপ ফোন, Samsung-কে চাপে ফেলতে আসছে Tecno Phantom V Flip, দাম খুবই কম

Spread the love

Tecno Phantom V Flip: মোবাইলের দুনিয়ায় একটি জনপ্রিয় স্মার্টফোন হল Tecno Phantom V Flip। এটি মোবাইলপ্রেমীদের কাছে অনেক প্রত্যাশা নিয়ে বাজারে হাজির হতে চলেছে। এবার এই সংস্থা তাদের স্মার্টফোন লঞ্চ হওয়ার খবর প্রকাশ্যে আনতে চলেছে। তবে স্মার্টফোনের বিস্তারিত সম্পর্কে প্রাইসবাবা নামক একটি জনপ্রিয় টেক ওয়েব সাইটের মাধ্যমে জানা গিয়েছে, নতুন স্মার্টফোনের স্টোরেজ, প্রসেসর, ক্যামেরা সম্পর্কে বিস্তারিত বিবরণ।

মোবাইলে রয়েছে ৬.৭৫ ইঞ্চি ডিসপ্লে, এটি ১০৮০×২৬৪০ সম্পূর্ণ হাই ডেফিনেশন সহ রয়েছে এটি। ডিসপ্লেটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। এতে ১৩০০ SoC মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর রয়েছে। স্টোরেজের কথা বলতে গেলে এতে রয়েছে ৮ জিবি র‍্যাম মোবাইলটি অ্যান্ড্রয়েড ১৩-তে রান করে। মোবাইলে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। যার সাহায্যে দুর্দান্ত ছবি তোলার অভিজ্ঞতা অর্জন করবে গ্রাহক।

এর পাশাপাশি রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা যার সাহায্যে ভিডিও কল ও সেলফি তোলার দুর্দান্ত অভিজ্ঞতা লাভ করবে গ্রাহক। মোবাইলে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি ও সঙ্গে ৬৬ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট। যার ফলে দ্রুত মোবাইলটি চার্জ হবে। এটির চার্জার সাপোর্ট করবে টাইপ সি চার্জারে। মনে করা হচ্ছে মোবাইলটি সেপ্টেম্বর মাসে লঞ্চ করবে। ভারতের বাজারে মোবাইলটির দাম হতে পারে ৫০,০০০ টাকা।

আগামী দিকে ভারতে সবথেকে কম দামে ফোল্ডেবল ফোন হতে চলেছে এটি। যদি ৫০,০০০ টাকা দাম হয় তবে এই দামে দুর্দান্ত ফিচার্সে একটি দারুণ মোবাইল হবে এটি৷ যা বাজারে Oppo, Vivo-এর মতন সেটের সঙ্গে লড়াই করতে নামতে পারে। টেকনো সম্প্রতি ভারতের বাজারে এনেছে নতুন একটি মডেল Tecno Camon 20 Avocado Art এডিশন। ভারতের বাজারে এটির ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল মেমোরি ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *