Tecno Spark 10 Pro: ব্যাক প্যানেলে রয়েছে লেদারের ফিনিশ! মাত্র ১২ হাজার টাকায় ৩২MP সেলফি ক্যামেরার স্মার্টফোন আনল Tecno

Spread the love

Tecno Spark 10 Pro: কিছুদিন আগেই চাঁদে পাড়ি দিয়েছে ‘চন্দ্রযান-৩। আর এবার ‘ইসরো’র এই চন্দ্রাভিযানকে সম্মান জানাতে ‘Tecno Spark 10 Pro Moon Explorer Edition’ স্মার্টফোন লঞ্চ করলো জনপ্রিয় স্মার্টফোন নির্মাণকারী সংস্থা ‘Tecno’। বর্তমানে এই ফোনটির দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আপনি চাইলে ফোনটি প্রি-বুকিংও করতে পারবেন। যার বিক্রি শুরু হবে সেপ্টেম্বরের ১৫ তারিখ থেকে। মূলত ‘চন্দ্রযান-৩’ দ্বারা অনুপ্রাণিত হয়ে ফোনটিকে ডিজাইন করা হয়েছে। যেটি ভীষণই পছন্দ হবে গ্রাহকদের।

স্পেসিফিকেশন: এতে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লে। যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৭০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট সাপোর্ট করে।
প্রসেসর হিসেবে এতে পাবেন MediaTek Helio G88 octacore প্রসেসর। যেটিকে জুড়ে দেওয়া হয়েছে Mali-G52 GPU এর সাথে। একইসাথে এতে দেওয়া হয়েছে ‘Game Turbo Dual Engine’। ফোনটি চালিত হবে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা।

র‍্যাম ও স্টোরেজ দেখতে গেলে এতে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম। এছাড়াও ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ। শুধু তাই নয় এটিকে আপনি ১ টিবি পর্যন্ত বর্ধিত করতে পারবেন। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপ হিসেবে এতে রয়েছে ৫০০০ mAh এর ব্যাটারী। যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার তরফ থেকে দাবী করা হয়েছে এই ফোনটির ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগে মাত্র ৪০ মিনিট।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *