Maruti Suzuki Ciaz: মাত্র ১ লক্ষ ১৫ হাজার টাকায় বাড়ি নিয়ে আসুন Maruti Suzuki Ciaz, না কিনলে টোটাল লস

Spread the love

Maruti Suzuki Ciaz: এবার মাত্র ১.১৫ লক্ষ টাকায় আপনি কিনে ফেলতে পারেন জনপ্রিয় সেডান গাড়ি ‘Maruti Suzuki Ciaz’। কীভাবে? জেনে নিন এই প্রতিবেদনে। অনেকেরই স্বপ্ন থাকে চারচাকা কেনার, তবে সেগুলির দাম এতোটাই বেশি যে কেনা সম্ভব হয় না সাধারণ মানুষের জন্য। তবে এবার এমন একটি তথ্য আমরা নিয়ে এসেছি যেখানে ভীষণই কমদামে আপনি চারচাকা গাড়ি কিনে ফেলতে পারবেন।

আসলে আমরা সকলেই জানি বর্তমানে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে সেকেন্ডহ্যান্ড পণ্য বিক্রি হয়। সেরকমই একটি ওয়েবসাইটে গাড়িটি বিক্রির জন্য তালিকাভুক্ত করা হয়েছে। যা এখনো পর্যন্ত ৬৩,৯১২ কিলোমিটার পর্যন্ত পথ চালানো হয়েছে। এটি মূলত ২০১৫ সালের একটি মডেল, যার অবস্থা বেশ ভালো রয়েছে।

গাড়িটি দিল্লীর রেজিস্ট্রেশনযুক্ত এবং সেটি দিল্লীতেই বিক্রির জন্য উপলব্ধ। এই মডেলের নতুন গাড়ি কিনতে গেলে আপনাকে খরচ করতে হবে ৯ লক্ষ টাকা। তবে আপনি যদি এই সেকেন্ডহ্যান্ড মডেলটি কেনেন, তাহলে মাত্র ১.১৫ লক্ষ টাকাতেই পেয়ে যাবেন। যা ভীষণই লাভজনক অফার হতে চলেছে।

ফিচার: এতে রয়েছে ১৪৬২ সিসির পেট্রল ইঞ্জিন। এছাড়া গাড়িটি নিয়ন্ত্রণের জন্য অটোমেটিক এবং ম্যানুয়াল উভয় ট্রান্সমিশনই দেওয়া হয়েছে। এতে আপনি মাইলেজ পেয়ে যাবেন ২০.০৪-২০.৬৫ কিলোমিটার প্রতি লিটার। অন্যান্য ফিচার দেখতে গেলে এতে রয়েছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল সিস্টেম, পাওয়ার স্টিয়ারিং, ড্রাইভার-প্যাসেঞ্জার এয়ার ব্যাগ, পাওয়ার উইন্ডো ইত্যাদি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *