HONDA UNICORN 160: ৭০ কিমির চমৎকার মাইলেজ, ফাটাফাটি ফিচারসে দেশের বাজার গরম করতে আসছে HONDA UNICORN 160, দাম খুবই কম!

Spread the love

HONDA UNICORN 160: ভারতে গাড়ির বাজারে জনপ্রিয় একটি সংস্থা হল হন্ডা। একের পর এক সেগমেন্টে গাড়ি তৈরি করে চলেছে তারা। আর সেই গাড়ির জনপ্রিয়তা কোনো অংশেই কম নয়৷ তেমনই আরও একটি গাড়ি তার নিয়ে এলো সকলের জন্য। আর সেই মডেলটির নাম HONDA UNICORN 160। এই বাইকের ইঞ্জিন ও পারফরম্যান্সের জন্য গ্রাহকের কাছে এটি প্রথম পছন্দ হয়ে উঠতে চলেছে।

যারা নতুন বাইক কিনতে চান তাদের জন্য এই গাড়িটি হবে সেরা অপশন। এই গাড়িতে একাধিক নতুন ফিচার্স যোগ করা হয়েছে। ভালো বাইকের তালিকায় এটি সহজেই জায়গা করে নেবে। এটির মাইলেজ বেশ আকর্ষণীয়৷ এই বাইকে রয়েছে থ্রি-পড অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এটির ক্লাস্টারটি দেখতে পুরোনো তবে বৈশিষ্ট্যের দিক থেকে এটি বেশ আধুনিক একটি ফিচার্স।

সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম রয়েছে এটিতে। এই বাইকের মোটর একটি আকর্ষণীয় ফিচার্স হিসেবে কাজ করবে। গাড়িতে রয়েছে ১৬৩ সিসি একটি বিশেষ ক্ষমতাযুক্ত মোটর। বাইকের ইঞ্জিনটি সর্বোচ্চ ১২.৯২ পিএস শক্তি ও ১৪ এনএম টর্ক উৎপন্ন করে।

এছাড়া রয়েছে ৫ স্পীড গিয়ারবক্স। প্রতি লিটার তেলে গাড়িটি ৭০ কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। জানা যাচ্ছে, বাইকটি বিক্রি করা হবে ৯৫ হাজার টাকার সেগমেন্টে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *