Yamaha Scooter: ৩ হাজার টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, মাত্র ৭,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসুন বাইক বা স্কুটার, বাম্পার অফার দিচ্ছে Yamaha

Spread the love

Yamaha Scooter: সম্প্রতি এবার বিদ্যমান বাইক ও স্কুটারের ওপর দুর্দান্ত অফারের কথা ঘোষণা করলো জনপ্রিয় অটোমোবাইল সংস্থা ‘Yamaha Motorcycle’। বর্তমানে ভারতীয় বাজারে এই সংস্থার বেশ কয়েকটি টু-হুইলার উপলব্ধ রয়েছে। তাদের মধ্যেই দুটির ওপর অফার ঘোষণা করেছে সংস্থা। যেগুলি হলো ‘Yamaha FZ 150’ বাইক এবং ‘Yamaha 125 Ray ZR Fi’ হাইব্রীড স্কুটার।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে উভয়ের ওপরে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়া আপনি চাইলে ফাইন্যান্সের মাধ্যমেও এগুলি কিনতে পারেন। সেক্ষেত্রে ৭,৯৯৯ টাকা ডাউনপেমেন্ট দিয়ে বাকি টাকা ৭.৯৯ শতাংশ হারে শোধ করতে হবে। এক্ষেত্রে মাথায় রাখতে হবে গোটা দেশে কিন্তু এই অফার উপলব্ধ নয়। শুধুমাত্র মহারাষ্ট্রতেই ক্যাশব্যাক অফারটি দিয়েছে সংস্থা। যা চলবে ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত।

Yamaha FZ 150- এতে ১৪৯ সিসির ইঞ্জিন রয়েছে, যা সর্বাধিক ১২.২ হর্সপাওয়ার শক্তি এবং ১৩.৩ এনএম টর্ক তৈরি করতে পারে। সুরক্ষার জন্য উভয় চাকাতে সিঙ্গেল চ্যানেল এবিএস-সহ ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। এই বাইকে সর্বোচ্চ গতিবেগ পাওয়া যাবে ১১৫ কিলোমিটার প্রতি ঘন্টা। যদি আমরা অন্যান্য ফিচার দেখি তাহলে রয়েছে ফ্রন্ট টেলিস্কোপিক ফর্ক, রিয়ার মনোক্রস সাসপেনশন, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি হেডলাইট ইত্যাদি।

দাম: ১.২৭ লক্ষ টাকা।

Yamaha Ray ZR 125- এতে রয়েছে ১২৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। সুরক্ষার জন্য সামনের চাকায় ডিস্ক এবং পেছনের চাকায় ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। এই স্কুটারে মাইলেজ পাওয়া যাবে ৪৯ কিলোমিটার প্রতি লিটার, আর সর্বোচ্চ গতিবেগ থাকবে ৯০ কিলোমিটার প্রতি ঘন্টা। যদি আমরা অন্যান্য ফিচার দেখি তাহলে রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেকশন, এলইডি লাইট ইত্যাদি। এই স্কুটারে ফ্যুয়েল ক্যাপাসিটি দেওয়া হয়েছে ৫.২ লিটার।

দাম: ৯১,০০০ টাকা থেকে শুরু।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *