Hero HF Deluxe: ডেইলি যাতায়াতের জন্য পারফেক্ট বাইক! মাত্র ৩,৫০০ টাকায় বাড়ি নিয়ে আসুন Hero HF Deluxe

Spread the love

Hero HF Deluxe: দৈনন্দিন যাত্রার ক্ষেত্রে মোটরবাইকের ভূমিকা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। কারণ, এতে যেমন একদিকে জ্যামে পড়তে হয় না, তেমনি বাইক মেইন্টেন করাও ভীষণই সহজ। যদিও বাইক কেনার আগে সকলেই চিন্তায় পড়ে যান। কোন বাইকটি কেনা লাভজনক হবে গ্রাহকদের জন্য, এছাড়া অনেক সময় দেখা যায় একসাথে সবটা টাকা না দিতে পারায় সেটি কিনতে পারেন না অনেকে।

তবে আর চিন্তা নেই, কারণ আজ আমরা এমন একটি বাইকের কথা বলবো যেটি দুর্দান্ত ফিচারে ঠাসা। শুধু তাই নয় এটি খুবই কম দামে বাড়ি নিয়ে যেতে পারবেন গ্রাহকেরা। কারণ, এতে রয়েছে ফাইন্যান্সের সুবিধা। বাইকটির নাম হলো ‘Hero HF Deluxe’। বর্তমানে বাইকটির দাম ৫৯,০১৮ টাকা (এক্স-শোরুম)।

তবে সেটি মাত্র ৩,৫০০ টাকা ডাউনপেমেন্ট দিয়ে আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন। এরপর বাকি টাকা আপনাকে ৩৬ মাস বা ৩ বছরের জন্য ১০ শতাংশ সুদের হারে শোধ করতে হবে। এক্ষেত্রে আপনাকে মাসিক ২,৩৬৪ টাকা কিস্তি দিতে হবে যদিও রাজ্য বিশেষে এই অফারের মধ্যে পার্থক্য থাকতে পারে।

ফিচার: এতে রয়েছে ৯৭.২ সিসির ইঞ্জিন। যা ৮ পিএস শক্তি এবং ৮.০৫ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। বাইকটি নিয়ন্ত্রণের জন্য রয়েছে ৪ স্পীড গিয়ারবক্স। এতে ৬৫ কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে। ডিজাইনের দিক দিয়েও ভীষণ আকর্ষণীয় করা হয়েছে এই বাইকটিকে। যেমন এতে রয়েছে হ্যালোজেন হেডল্যাম্প, ইন্ডিকেটর এবং টেইল লাইট। সাথে রয়েছে অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ফ্যুয়েল সেভিং i3S প্রযুক্তি, যেটি মূলত বাইকের মাইলেজ বাড়াতে সাহায্য করে।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *