Vivo X100: 200MP তুখোড় ক্যামেরার সঙ্গে ফাটাফাটি ফিচারস, Iphone 15-কে টেক্কা দিতে আসছে Vivo X100 স্মার্টফোন, জানুন দাম

Spread the love

খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে ‘Vivo X100’ সিরিজের স্মার্টফোন! আনুমানিক নভেম্বর মাসে সেটি বাজারে আসতে পারে। মূলত ‘Vivo X90’ এর পরবর্তী সিরিজ হিসেবে এই ফোনটি বাজারে আসতে পারে। যার পারফরম্যান্স হার মানাবে ‘Apple 17 Pro chipset’কেও, এমনই জল্পনা গ্রাহকমহলে।

এতে মূলত প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে MediaTek Dimensity 9300 SoC। এই MediaTek Dimensity 9300 SoC অক্টোবরে আসতে চলেছে। যেটি মূলত তৈরি করা হবে next-gen N4P প্রসেসর ব্যবহার করে। SoC তে থাকবে ৪ Cortex-X4 এবং ৪ Cortex-A720। যেটি ১৫% পারফরম্যান্স বৃদ্ধি করবে। এছাড়াও সেটি ৪০% পাওয়ার কনজাম্পশন কমাবে।

আমরা যদি এই ফোনের কিছু ফিচার দেখি তাহলে এতে থাকবে অ্যামোলেড ডিসপ্লে। যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি চালিত হবে অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেম দ্বারা এবং তাতে ফাইভ-জি কানেকশন দেওয়া হবে। ফটোগ্রাফির জন্য এতে উন্নত ক্যামেরা ব্যবহার করা হবে বলেই জানা গিয়েছে।

‘Vivo X100 Pro+’ এ থাকবে ২০০ মেগাপিক্সেল, ৫০ মেগাপিক্সেলের মতোন ক্যামেরা সেটআপ। এছাড়া পাওয়ার ব্যাকআপ সামলাতে এতে দেওয়া হবে ১০০ ওয়াট ফাস্ট চার্জিংযুক্ত ৫০০০ mAh ব্যাটারী। খুব সম্ভবত এই ফোনটি চলতি বছরের ডিসেম্বর মাসে লঞ্চ হতে পারে। যার ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকবে হয়তো ৫৩,৯৯০ টাকা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *