3 Best E-scooter: অফিস যাতায়াতের জন্য কিনুন সস্তার এই ৩টি ইলেকট্রিক স্কুটার, এক চার্জেই ছুটবে ১২০ কিমি

Spread the love

3 Best E-scooter: ইলেকট্রিক স্কুটার নিয়ে নানান মতবাদ বাজারে তবে তার মাঝেও এ কথা অস্বীকার করা যায় না নিত্য যাতাযায়ে বেশ ফলপ্রসূ হয়ে উঠেছে এই স্কুটারগুলি। যেভাবে দিন দিন পেট্রোলের দাম সেঞ্চুরি হাকিয়ে আরো উর্ধ্বমুখী হয়ে চলেছে তাতে এই মুহূর্তে দাঁড়িয়ে বৈদ্যুতিক যানবাহন হয়ে উঠেছে মধ্যবিত্তের অন্যতম মুস্কিল আসান।

আজকে রইল এমনই তিন ইলেকট্রিক স্কুটারের বিস্তারিত তথ্য। আপনি যদি বাজেটমূল্যে ইলেকট্রিক স্কুটারের খোঁজ করে থাকেন তবে আজকের প্রতিবেদন আপনার জন্য –

Bounce Infinity E1 (1,9,676 টাকা)- এই মডেলটিতে রয়েছে দুই কিলোওয়াট আওয়ার ৪৮ ভোল্ট ৩৯ অ্যাম্পিয়ার আওয়ারের একটি ব্যাটারি প্যাক। কোম্পানির দাবি অনুযায়ী এর সর্বোচ্চ গতিবেগ ৬৫কিমি/ঘন্টা। আর মোটর থেকে উৎপাদিত শক্তির পরিমাণ ২.৯ বিএইচপি। উল্লেখ্য এই গাড়ির ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় ৪ থেকে ৫ ঘন্টা। সংস্থার দাবি এটি একবার চার্জ দিলে ৮৫ কিঃমিঃ চলতে সক্ষম। বিভিন্ন কার্যকরী ফিচার যুক্ত এই স্কুটারে দুটি রাইডিং মোড উপলব্ধ থাকবে।

Ampere Magnus Ex (1,04,900 টাকা)- ১.২ কিলোওয়াট motor যুক্ত এই স্কুটারের সর্বোচ্চ গতিবেগ ঘন্টা প্রতি ৫৫ কিমি। স্কুটারটিতে শক্তি ভান্ডার হিসেবে রয়েছে ৬০ ভোল্ট ৩০ এম্পিয়ার আওয়ার এর ব্যাটারি। স্কুটারটির রাইটিং রেঞ্জ ১২০ কিমি/চার্জ। এর বিশেষ ফিচার্স গুলি হল কি লেস এন্ট্রি, অ্যান্টি থেফ্ট অ্যালার্ম ইত্যাদি।

Hero Electric photon (1,10,891 টাকা)- কোম্পানির দাবি অনুযায়ী এই স্কুটারটি এক চার্জে প্রায় ৯০ কিমি পথ পাড়ি দিতে পারবে। ৭২ ভোল্ট এবং ২৬ এম্পিয়ার আওয়ার ব্যাটারি প্যাক সমৃদ্ধ এই স্কুটারে ব্যবহৃত হয়েছে ১২০০ ওয়ার্ড মোটর এরই পাশাপাশি উন্নত ফিচারসে সুসজ্জিত Hero Electric photon. এর ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় ৫ ঘন্টা কোম্পানির দামি অনুযায়ী স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ 45 মিনিট/ঘন্টা।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *