Motorola E13: আকর্ষণীয় লুকের সঙ্গে লঞ্চ হল Motorola E13 স্মার্টফোন, দাম মাত্র ৬,৭৪৯ টাকা

Spread the love

Motorola E13: মোটোরোলা তৈরি করে চলেছে একের পর এক আকর্ষণীয় স্মার্টফোন। আর সেগুলি জনপ্রিয় হতে বেশি সময় নেয় না। একসময় বাজার দখল করে নিয়েছিল এই সংস্থা। মোটোরোলা তাদের একটি বাজেট স্মার্টফোন Motorola E13 লঞ্চ করেছিল। স্মার্টফোনটির তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়। এরপর তা ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠে। প্রয়োজনীয় স্টোরেজের ভ্যারিয়েন্টটি পছন্দ করে নেন সকলে। তবে এবার এই স্মার্টফোনের কালার ভ্যারিয়েন্ট প্রকাশ্যে এলো।

এই স্মার্টফোনটির দাম মাত্র ৮,৯৯৯ টাকা। এবার তা মাত্র ৬,৭৪৯ টাকার মাধ্যমে পাওয়া যাবে। তবে আর কি কি রয়েছে তা উল্লেখ করা হল এই প্রতিবেদনে। স্মার্টফোনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের পর এবার পাওয়া যাবে কালার ভ্যারিয়েন্টে। এর পাশাপাশি আসল দামের উপর পাওয়া যাবে ডিসকাউন্ট। এর ফলে অনেকটাই দাম কমে যাবে স্মার্টফোনটির। যদি গ্রাহকের অ্যাক্সিস, আইসিআইসিআই এবং কোট্যাক ব্যাঙ্কের কার্ড থাকে এবং তার মাধ্যমে লেনদেন করলে ৮,৯৯৯ টাকার উপর পাওয়া যাবে ১০ শতাংশ ডিসকাউন্ট।

এতে রয়েছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। এছাড়া ৭২০×১৬০০ পিক্সেল রেজোল্যুশন সমর্থন করে এটি। প্রসেসর হিসেবে স্মার্টফোনে রয়েছে ২ গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত অক্টাকোর Unisoc T606 প্রসেসর। এছাড়া গ্রাফিক্সের জন্য রয়েছে মালী-জি57 এমসি2 জিপিইউ। স্টোরেজের কথা বলতে গেলে ডিভাইসে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। এটির ইন্টারনাল মেমোরি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

মোবাইলে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৫০০০ এমএএইচ ব্যাটারির পাশাপাশি রয়েছে ১০ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্ট। এটি একটি দুর্দান্ত স্মার্টফোন এবং এতে রয়েছে কালার ভ্যারিয়েন্ট ও স্টোরেজ ভ্যারিয়েন্ট৷ এর ফলে গ্রাহক তার পছন্দ মতন ডিভাইসটি ক্রয় করতে পারবেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *