Prabhas-Anushka: গোপনে শুধু বিয়ে নয়, এবার কোলে সন্তান নিয়ে প্রকাশ্যে প্রভাস ও অনুষ্কা! ভাইরাল হল ছবি

Spread the love

Prabhas-Anushka: পর্দার সামনে হোক কিংবা পর্দার পিছনে তাদের রসায়ন ছিল চোখে পড়ার মতোন। ২০০৯ সালে বিল্লা ছবির সেটে দেখা দুজনের। যদিও বাহুবলী ছবিতে তাদের যুগলবন্দী নজর কেড়েছিল দর্শকদের। বলা হচ্ছে দক্ষিণে সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী প্রভাস ও অনুষ্কার কথা। বলিউড ভক্তদের অনেকেই তাদের চেনেন বাহুবলি থেকে। যেখানেই তাদের রোমান্স মন জিতে নিয়েছিল দর্শকদের। তারপরই শোনা যায় সেই প্রেম নাকি বাস্তব জীবনেও গড়িয়েছিল। আর এবার খবর মিলছে চুপিসারে বিয়ে সেরেছেন তারা শুধু তাই নয় এক কন্যাসন্তানও রয়েছে তাদের!

শোনা গিয়েছিল বাহুহলীর পর থেকেই নাকি অনুষ্কা শেট্টির সাথে দূরত্ব বেড়েছিল অভিনেতা প্রভাসের। যদিও ভক্তরা তাদের একসাথে দেখার জন্য আজও অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। এমন অবস্থায় সামনে এলো অনুষ্কা প্রভাসের গোপন ছবি। ছবিতে দেখা যাচ্ছে বিয়ের সাজে অনুষ্কা-প্রভাস। একে অপরের পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। শুধু কি তাই! ভাইরাল হয়েছে তাদের ছোট্ট কন্যার ছবি।

আর তারপরেই এই বিষয়ে প্রভাসকে প্রশ্ন করা হয়। তিনি জানান তার বিয়ে নিয়ে যখন সকলের এত আগ্রহ তার মানে দর্শক তাকে মনে রেখেছে। তিনি জানান বিয়ে প্রেম সংসার নিয়ে কোন মন্তব্য করতে চান না তিনি। তবে কি সত্যিই চুপিসারে বিয়ের সেরেছেন তারা! কিন্তু তাদের মেয়ে হলোই বা কবে!

এক ঝলক দেখলে যে কারো চোখ ধাঁধা লাগতেই পারে। তবে এগুলি সত্যি নয় আসলে ছবিগুলি বানানো হয়েছে গুগল AI এর সাহায্যে। এর মাধ্যমেই বর বউ বেশে ছবি তৈরি করা হয়েছে প্রভাস-অনুষ্কার। তাদের কন্যাসন্তান হলে কেমন দেখতে হবে তাও এডিট করে দেখানো হয়েছে। যার ফলে সোশ্যাল মিডিয়াতে অনেকেই ধরেই নিয়েছিলেন যে তারা বিবাহিত দম্পতি। এই ছবি নিয়ে তারকারা কোন প্রতিক্রিয়া না দিলেও ভক্তরা কিন্তু বেজায় খুশি।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *