Odysse: ব্যাপক সস্তায় মিলছে ঝাক্কাস ফিচারসের এই ইলেকট্রিক স্কুটার, এক চার্জেই ছুটবে ১০০ কিমি

Spread the love

দুর্দান্ত ফিচার্স নিয়ে এবার বাজারে হাজির হলো ইলেকট্রনিক্স স্কুটার! একবার চার্জ দিলেই ছুটবে ১০০ কিমি! বর্তমানে পেট্রোল ডিজেলের অত্যাধিক মূল্য বৃদ্ধির কারণে বহু গাড়ি প্রস্তুতকারক সংস্থা ব্যাটারি চালিত গাড়ি বাজারে আনতে জন্য বিশেষ নজর দিয়েছে। বিশেষ করে দুই চাকা স্কুটারের দিকে এই প্রবণতা বেশি দেখা গেছে। ব্যাটারি চালিত স্কুটার গুলি বাজারে আসার পর থেকে এর প্রতি সাধারণ মানুষ বেশি আকর্ষিত হয়েছেন। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে এবারের ব্যাটারি চালিত স্কুটার করে আরো ধীরে ধীরে উন্নত হচ্ছে।

ক্রেতাদের আকর্ষণ করার জন্য পুরনো গাড়ি প্রস্তুতকারক সংস্থাগুলি যেমন নিজেদের ঝুলি সাজিয়ে প্রস্তুত হচ্ছে ঠিক তেমনি নতুন সংস্থাগুলি ও এদিকে পা বাড়িয়ে জনপ্রিয়তার দিকে এগোতে চাইছে। সম্প্রতি এই পথে এগোতে চলেছে নতুন গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান Odysse। Odysse তাদের নতুন স্কুটার E2GO গ্রাফাইন সদ্য লঞ্চ করেছে বাজারে। এটি একটি ইলেকট্রনিক্স স্কুটার। এই ইলেকট্রিক স্কুটার টি লঞ্চ হওয়ার পর থেকেই এর অনবদ্য সব ফিচার্সগুলি ক্রেতাদের মন জয় করেছে। পাশাপাশি এই স্কুটারটির দামও অত্যন্ত কম রাখা হয়েছে।

বর্তমানে মোট ছয়টি রঙে এটি লঞ্চ করা হয়েছে। সেগুলি হল ম্যাট ব্ল্যাক, অজুর ব্লু, কমব্যাট ব্লু, টিল গ্রিন, স্কারলেট রেড ও কমব্যাট রেড। এটির দাম বেশ কম হয় এদের প্রতি ক্রেতারা বেশি আগ্রহ প্রকাশ করেছেন। জানা গেছে E2GO গ্রাফাইন স্কুটারের দাম রাখা হয়েছে 63550 টাকা। Odysse E20GO স্কুটারের মোট 4 টি মডেল লঞ্চ করা হয়েছে। সেগুলি হল E2 GO, E2 GO+, E2 GO Pro এবং নতুন E2 GO গ্রাফাইন। ei নতুন স্কুটারটিই একবার চার্জে মোট 100 কিমি পর্যন্ত যেতে পারবে। মাত্র 8 ঘন্টার মধ্যেই এই স্কুটারে সম্পূর্ণ চার্জ হয়ে যায়।

আরামদায়ক যাত্রার জন্য এই স্কুটারটিতে টেলিস্কোপিক ফর্ক এবং মনোশক সাসপেনশন সংযুক্ত করা হয়েছে। সেই সঙ্গে এতে আছে USB চার্জিং পোর্ট, অ্যান্টি-থেফট লক সিস্টেম, কিলেস এন্ট্রি, এবং ডিজিটাল স্পিডোমিটার, অ্যালয় হুইল এবং ভারী সাসপেনশনও রয়েছে। এছাড়াও এই স্কুটারে আছে ডিস্ক ব্রেক এবং বড় আকারের টায়ার। অর্থাৎ সবদিক থেকেই এই স্কুটার ক্রেতাদের জন্য নানা সুযোগ সুবিধা নিয়ে এসেছে। আপনি যদি এটি কিনতে চান তবে শোরুমের পাশাপাশি অনলাইন ফ্লিপকার্ট থেকেও কিনে নিতে পারেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *