Deltic Drixx: ৫৮ হাজারের এই দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার বাড়ি আনুন মাত্র ২,৮১৫ টাকা! এক চার্জেই ছুটবে ১০০ কিমি

Spread the love

Deltic Drixx: সস্তা মূল্যে স্কুটার! বাড়িতে আনুন ২৮১৫ টাকা কিস্তির বিনিময়ে একবার চার্জে যাওয়া যাবে ১০০ কিমি, স্কুটারের দাম সাধ্যের মধ্যে বর্তমানে একদিকে পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি ও অন্যদিকে পরিবেশ দূষণ মাথায় রেখে বাজারে ইলেকট্রিক স্কুটারের চাহিদা ব্যাপক পরিমাণে বৃদ্ধি পাচ্ছে। এর ফলে বিভিন্ন গাড়ি নির্মাণকারী সংস্থা নতুন নতুন মডেলের ইলেকট্রিক স্কুটার বাজারে আনছে। আপনি যদি কম দামে টু হুইলার ইভি কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য বাজারে রয়েছে Deltic Drixx। খুবই কম খরচে দুর্দান্ত ফিচার্সের সঙ্গে পাওয়া যাবে এই স্কুটারটি।

মধ্যবিত্ত গ্রাহকদের কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছে Deltic Drixx স্কুটার। দুটি ভ্যারিয়েন্টের সঙ্গে বাজরে লঞ্চ করা হয়েছে স্কুটারটি দুটি ভেড়িএন্ট হল Deltic Drixx Lead Acid ও Deltic Drixx LFP। যা তিনটি কালার অপশনে সঙ্গে পাওয়া যাবে। এতে রয়েছে ১.৫৮ kw ব্যাটারি প্যাক, যা পুরো চার্জ হতে সময় লাগে ৫ থেকে ৬ ঘন্টা। একবার চার্জ দিতে স্কুটারটি ১০০ কিমি পর্যন্ত যেতে পারবে।

Deltic Drixx স্কুটারের শক্তিশালী ২৫০ ওয়াটের মোটর লাগানো হয়েছে। স্কুটারটি ঘন্টায় সর্বোচ্চ ২৫ কিলোমিটার গতি তুলতে সক্ষম। স্কুটারটি ওজন ৫৭ কেজি। স্কুটারের সামনে ও পিছনে ড্রাম ব্রেক সিস্টেম দেওয়া হয়েছে। এছাড়া বড় হ্যান্ডেলবার সহ আরো অত্যাধুনিক ফিচার্স পাওয়া যাবে। তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে ফিউচারিস্টিক লুক দেওয়া হয়েছে। আগের থেকে বসার সিটেও বেশ পরিবর্তন করা হয়েছে।

দুর্দান্ত ফিচার্স যুক্ত Deltic Drixx স্কুটারের দাম অনেকটাই কম। এত কম দামে এত ভালো স্কুটার পাওয়া মুশকিল। Deltic Drixx এর দুটি ভেরিয়েন্ট বাজারে পাওয়া যাচ্ছে। যার মধ্যে এর সাধারণ ভেড়িয়েন্টের দাম মাত্র ৫৪,৪৯০ টাকা। এই দামের মধ্যে পাচ্ছেন দুর্দান্ত সব ফিচার্স। অন্যদিকে এই স্কুটারের টপ ভেড়িয়েন্টের দাম ৮৪,৯৯০ টাকা। এই দুটি স্কুটার সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে আপনাকে Drixx এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য, মাসে ২৮১৫ টাকা কিস্তির মাধ্যমেও স্কুটারটি কিনতে পারেন।


Spread the love

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *